বিএনপির সাংগঠনিক সম্পাদক অমিতের বাড়িতে ককটেল হামলা

বিশেষ প্রতিনিধি(যশোর, নড়াইল) : যশোরে বিএনপির নির্বাহী কমিটির ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত ও তার চাচার বাসভবনে ককটেল বোমা হামলার ঘটনা ঘটেছে। অন্তত ১৫টি বোমার বিস্ফোরণ ঘটানো হয়েছে। বোমার বিকট শব্দে প্রকম্পিত হয়ে ওঠে এলাকা। এতে এলাকার মানুষের মধ্যে আতংক তৈরি হয়। গতকাল শনিবার(১৮নভেম্বর) রাত পৌনে এগারোটার দিকে ৭/৮টি মোটরসাইকেল করে অজ্ঞাত দুর্বৃত্তরা এ হামলার ঘটনা ঘটায়। এই নিয়ে বেশ কয়েক দফা বিএনপি নেতা ও তার চাচার বাড়িতে বোমা হামলার ঘটনা ঘটলো।

বিএনপি নেতা অনিন্দ্য ইসলাম অমিতের বড় ভাই শান্তনু ইসলাম সুমিত রাতেই সাংবাদিকদের তার বাড়ির সামনে এক ব্রিফিংয়ে জানান, আনুমানিক রাত ১০টা ৪৫মিনিটের দিকে যশোর শহরের ঘোপ পিলু খান সড়কস্থ বাসভবনে একের পর এক বোমা হামলা শুরু হয়। হামলাকারীরা তার চাচার বাড়িতেও বোমা নিক্ষেপ করে। বাড়ির প্রধান ফটকে ও ভিতরে বোমা বিষ্ফোরিত হয়। বোমার স্পিলিন্টার বিদ্যুতের তারে লেগে বাড়ির বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। একাধিক বোমার লাগাতার বিষ্ফোরণে ধোয়ায় আচ্ছন্ন হয়ে পড়ে গোটা এলাকা। ১০থেকে ১৫মিনিটের এ হামলায় প্রকম্পিত হয়ে ওঠে মহল্লা। গভীর রাতে এ বোমা হামলায় আতংকিত হয়ে পড়েন দুই পরিবারের সদস্যরাসহ এলাকার মানুষ।

তিনি আরো জানান, রাজনৈতিক উদ্দেশ্যে এ হামলার ঘটনা ঘটানো হয়েছে। এ ঘটনার নিন্দা জানান তিনি। উল্লেখ্য অনিন্দ্য ইসলাম অমিত বিএনপি’র স্থায়ী কমিটির সাবেক সদস্য ও মন্ত্রী প্রয়াত তরিকুল ইসলামের ছেলে।

 

মর্নিংনিউজ/বিআই/এমএইচ

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *