শার্শায় নিজ বাড়ির আঙ্গিনা থেকে মহিলার রক্তমাখা মৃতদেহ উদ্ধার

মোঃ আতিকুজ্জামান : যশোরের শার্শায় নিজ বাড়ির আঙ্গিনা থেকে মহিলার রক্তমাখা মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার(২৩নভেম্বর) রাত ৯টার সময় উপজেলা আমলাই গ্রামের মাঠপাড়া নিজ বাড়ির আঙ্গিনা থেকে সোনাভানের লাশ উদ্ধার করে শার্শা থানা পুলিশ। নিহত সোনাভান একই গ্রামের মৃত মফিজ উদ্দীন এর মেয়ে।

স্থানীয়দের বরাতে পুলিশ জানায়, দীর্ঘদিন ভিকটিম স্বামী পরিত্যক্ত সোনাভান আমলাই গ্রামে মাঠের ধারে বাড়িতে নিজের মানুষিক ভারসাম্যহীন(বোবা) ছেলেকে নিয়ে বসবাস করছিল। ঘটনার দিন রাতে সে বাড়ির আঙ্গিনায় বটিতে মাছ কাটছিলো। এমন সময় কে বা কারা হঠ্যাৎ পিছন দিক থেকে লাঠি দিয়ে তার মাথায় আঘাত করলে সে মাঠিতে লুটিয়ে পড়ে। এসময় তার বোবা ছেলে ঘটনা দেখে চিৎকার করলে স্থানীয় প্রতিবেশীরা ছুটে গিয়ে তার রক্তমাখা দেহ পড়ে থাকতে দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।

স্থানীয় অনেকে জানায়, ভিকটিম সোনাভানের এলাকায় অনেকের কাছে ১৫/২০লক্ষ টাকা সুদে লাগানো আছে। এছাড়া এলাকার আঃ রশিদ নামে এক ব্যাক্তির সাথে তার পরকিয়া সম্পর্ক আছে এ সকল বিষয় নিয়ে কেউ তাকে হত্যা করতে পারে বলে অনেকে ধারনা করছে। এ ঘটনায় তার পরকিয়া প্রেমিক আঃ রশিদকে পুলিশ রাতেই আটক করেছে।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি এম আকিকুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে যশোর ২৫০শয্যা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পরিবারের পক্ষ থেকে এখনো কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত পুর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

মর্নিংনিউজ/বিআই/এআর

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *