২৪ ঘন্টা পরও উদ্ধার হয়নি থানার ফেসবুক পেইজ

খাগড়াছড়ি প্রতিনিধি : নিরাপত্তা বাহিনীর অন্যতম প্রধান অংশ যেখানে বাংলাদেশ পুলিশ বাহিনী। যা সাধারনত নিয়ন্ত্রন করে থাকে থানাগুলো। সেখানে এই নিরাপত্তা বাহিনীর কার্যক্রমের প্রচারের মাধ্যম ফেসবুক পেইজ ১দিন গত হয়ে গেলেও উদ্ধার করতে পারেনি। গতকাল ১৭নভেম্বর বিকেল থেকে খাগড়াছড়ি জেলার রামগড় উপজেলার “Ramgarh Thana” নামক পেইজ থেকে অশ্লীল ভিডিও প্রচারিত হয়।

রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) দেব প্রিয় দাশ বিষয়টি নিশ্চিত করেন। কারন জানতে চাওয়ায় তিনি জানান, “Ramgarh Thana” পেইজটি হ্যাক করেছে সাইবার অপরাধীরা।
গতকাল বিকেল থেকেই হ্যাকাররা বর্তমান অব্দি ১০টি অশ্লীল ভিডিও পোস্ট করে।
উল্লেখ্যে এই যে, গত ২০সেপ্টেম্বর ২০২২
“আমার সংবাদ” পত্রিকায় প্রচারিত “পুনাকের উদ্যোগে এতিম ও অসহায় শিশুদের মাঝে উন্নত খাবার বিতরন” শিরোনামে শেষ পোস্ট ছিলো।
থানার ভারপ্রাপ্ত(ওসি) জানান “আমি অল্প কয়েকদিন হলো এই থানার দায়িত্ব নিয়েছি। দীর্ঘদিন যাবৎ এই পেজটির কোন কার্যক্রম ছিলোনা। হঠাৎ বিকেল থেকেই এই অশ্লীল ভিডিও গুলো পোস্ট হচ্ছে। যা দৃষ্টিকটু ও দুঃখজনক বটে। যেখানে থানা মানুষের আশ্রয়স্থল। থানা থেকে পাবে মানুষ সেবা। আমাদের প্রচার মাধ্যম থেকে তারা পাবে আশ্বাস। সেখানে এই প্রচারগুলো সকলের জন্য অপ্রত্যাশিত। আজ ১দিন গত হওয়ার পরও আমরা পেইজটি উদ্ধার করতে সক্ষম হইনি। এ বিষয়ে উদ্ধার কাজ চলমান রয়েছে। কাজ করে যাচ্ছে পুলিশ ইউনিট। অপরাধীদের চিন্হিত করে আইনের আওতায় আনা হবে।

 

মর্নিংনিউজ/বিআই/টিবি

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *