রংপুরে এক নারীকে হত্যা করে বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি

রংপুরের মিঠাপুকুর উপজেলায় মোর্শেদা বেগম সুইটি নামে এক নারীকে হত্যা করে বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ডাকাতদের আঘাতে গুরুতর আহত হয়েছে নিহত নারীর স্বামী মিজানুর রহমান। বুধবার(৭ফেব্রুয়ারী) ভোররাতে ঘটনাটি রংপুর জেলার মিঠাপুকুর উপজেলার বড়বালার শালিকাদহ গ্রামে এই মর্মান্তিক ঘটনাটি ঘটে

বিষয়টি নিশ্চিত করে মিঠাপুকুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) নজরুল ইসলাম জানান, বাড়ি ডাকাতির খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শনে এসেছি। এখনও পুলিশের উর্কধ্বতন কর্মকর্তাসহ অবস্থান করছি। ওই বাড়িতে স্বামী স্ত্রীসহ দুজনে ছিলেন। এরমধ্যে একজন নিহত অপরজন গুরুতর আহত। বর্তমানে নিহত নারীর মরদেহ রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। সেই সাথে আহত মিজানুর রহমানকে মেডিকেলে ভর্তি করা হয়েছে। আহত মিজানুর রহমান সুস্থ্য হলে ক্ষতির পরিমাণ কিংবা মুল ঘটনা কি জানা যাবে।

রংপুরের সিনিয়র সহকারী পুলিশ সুপার আবু হাসান মিয়া বলেন, বিষয়টি খুবই মর্মান্তিক। ঘটনার খবর পেয়ে পুলিশ সুপারসহ উর্কধ্বতন কর্মকর্তাগণ ঘটনাস্থল পরিদর্শন করে নির্দেশনা দিয়েছেন। আমরা সেই নির্দেশনা মোতাবেক সর্বোচ্চ গুরুত্ব দিয়ে খতিয়ে দেখছি বিষয়টি।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *