দেবিদ্বারে ৩০ হাজার ইয়াবাসহ আটক বাসের এক হেলপার

কুমিল্লার দেবিদ্বারে ৩০ হাজার ইয়াবাসহ বাসের হেলপারকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২ জুলাই) ভোর ৫টার দিকে ঢাকা-কোম্পানীগঞ্জ-নবীনগর রুটে “তিশা এক্সক্লুসিভ” পরিবহন সার্ভিস নামের বাসে (ঢাকা মেট্রো-ব-১৫-০৩৩৭) তল্লাশি চালিয়ে ইয়াবাসহ বাস হেলপারকে আটক করে দেবিদ্বার থানা পুলিশ।

আটক বাস হেলপার সাব্বির (২১) দেবীদ্বার উপজেলার ভিংলাবাড়ী গ্রামের মকবুল হোসেনের ছেলে।

স্থানীয়রা জানায়, পুলিশ আসছে মর্মে বুঝতে পেরে চালক জাহের ও সুপারভাইজর মিজান যাত্রীবাহী বাসটি কুমিল্লা-সিলেট মহাসড়কস্থ ভিংলাবাড়ী জামে মসজিদের দক্ষিণ পার্শ্বে বিসমিল্লাহ ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপের সামনে রেখে পালিয়ে যায়। এতে পুলিশের সন্দেহ হয়।

বাসটি কক্সবাজার থেকে আসায় পুলিশ হেলপারকে জিজ্ঞাসাবাদ ও বাসটি তল্লাশী করাকালে প্রথমে বাসটির ইঞ্জিনবক্স হতে ৩টি ছোট প্যাকেটে প্রতিটিতে ২০০০ করে ৬০০০ এবং আটক হেলপার সাব্বিরের স্বীকারোক্তি ও দেখানো মতে ড্রাইভারের পেছনের সিটের ডান পাশে সাইড বোর্ডের ভেতরে সুকৌশলে লুকিয়ে রাখা আরও ৫টি প্যাকেটে ২০০০০ এবং ২টি প্যাকেটে ৪০০০ সহ সর্বমোট ৩০,০০০ (ত্রিশ হাজার) পিস ইয়াবা উদ্ধারপূর্বক আটককৃত তিশা বাসটি জব্দ করা হয়।

আটককৃত হেলপার সাব্বিরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে উদ্ধারকৃত ইয়াবাগুলো কক্সবাজার থেকে নিয়ে আসছিল বলে পুলিশকে জানিয়েছে।

আরও পড়ুন: লালমনিরহাটে নদীতে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে দুই জনের মৃত্যু

দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমানের নেতৃত্বে এসআই খালেদ মোশারফ, এসআই মোরশেদ আলম, এসআই রবিউল ইসলাম, এএসআই মোখলেছার রহমান ফোর্সসহ অভিযানে অংশ নেন। এসআই খালেদ মোশারফেরর দায়েরকৃত এজাহারের ভিত্তিতে আটককৃত ও পলাতক আসামীদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

ওসি মিজানুর রহমান জানান, পলাতক চালক, সুপারভাইজারসহ এ মাদক পাচার সিন্ডিকেটে জড়িত সকলকে দ্রুত আইনের আওতায় নিয়ে আসা হবে। জড়িত কেউ রেহাই পাবেনা। এজন্য টিম দেবিদ্বার নিরবিচ্ছিন্নভাবে কাজ করে যাচ্ছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *