নাটোরে করোনা সংক্রমণের হটস্পট সিংড়া

করোনা ভাইরাসে আক্রান্তের দিক থেকে নাটোর সদর উপজেলাকে ছাড়িয়ে এখন প্রথমস্থানে অবস্থান করছে সিংড়া উপজেলা। দিন দিন এই উপজেলায় করোনা সংক্রমনের হার বেড়েই চলছে। তাছাড়া নাটোর জেলায় এখন করোনার হটস্পট হয়ে উঠছে সিংড়া। সামাজিক দুরত্ব নিশ্চিতের পাশাপাশি স্বাস্থ্য বিধি না মানার কারনে এই সংক্রমন বৃদ্ধি বলে মনে করছেন সংশ্লিষ্টরা।

জেলা সিভিল সার্জন অফিসের প্রতিদিনের রিপোর্ট বিশ্লেষন করলে দেখা যায়, নাটোর সদর উপজেলায় এখন পর্যন্ত করোনা সংক্রমনের নমুনা পরীক্ষা করিয়েছেন ৮৮৮জন, এর মধ্যে পজেটিভ এসেছে ৪৬জনের আর নেগেটিভ ৭৩৪জনের। আর সিংড়া উপজেলায় নমুনা পরীক্ষা হয়েছে ৫০৩জনের। এরমধ্যে করোনা পজেটিভ ফলাফল এসেছে ৫১জনের। নেগেটিভ হয়েছে ৪০৪জনের।

এছাড়া বাগাতিপাড়ায় নমুনা পরীক্ষা হয়েছে ৪১১জনের, এরমধ্যে পজেটিভ এসেছে ২০জনের আর নেগেটিভ হয়েছে ৩৩০জনের। গুরুদাসপুর উপজেলায় নমুনা পরীক্ষা হয়েছে ৫৮৮জনের, এর মধ্যে পজেটিভ ফলাফল এসেঝে ৩৬জনের, নেগেটিভ ৪৯৪জনের, লালপুরে নমুনা পরীক্ষা হয়েছে ৭৭৯জনের, পজেটিভ এসেছে ৩৫জনের আর নেগেটিভ হয়েছে ৬১৮জনের এবং বড়াইগ্রাম উপজেলায় নমুনা পরীক্ষা হয়েছে ৭৪২জনের, পজেটিভ ৩৬জন আর নেগেটিভ ৫৮৯জনের।

সূত্র আরও জানায়, নাটোর জেলায় এখন পর্যন্ত মোট ৪হাজার ৩৯৫টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এরমধ্যে পজেটিভ এসেছে ২৬৪জনের আর নেগেটিভ রয়েছে ৩হাজার ৫৩০জনের। ফলাফল স্থগিত রয়েছে ৪৩১জনের। এছাড়া জেলায় করোনা থেকে সুস্থ হয়ে উঠেছেন ৯৭জন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *