নাভারণ ডিগ্রী কলেজের নবনির্বাচিত গভর্নিং বডির পরিচিতি সভা অনুষ্ঠিত

যশোরের শার্শা উপজেলার ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ নাভারণ ডিগ্রী কলেজের গভর্নিং বডির নবনির্বাচিত সভাপতিসহ সদস্যদের সাথে শিক্ষকদের পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।রোববার (১৪ এপ্রিল) সকাল ১১টায় নাভারণ ডিগ্রী কলেজের অধ্যক্ষ ইব্রাহিম খলিলের সভাপতিত্বে এ পরিচিতি সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, দ্বিতীয়বার গভর্নিং বডির নবনির্বাচিত সভাপতি ও কেন্দ্রীয় যুবলীগ নেতা নাজমুল হাসান। তাকে ফুল দিয়ে বরণ করে নেন অত্র প্রতিষ্ঠানের গভর্নিং বডির সদস্য ও শিক্ষক-শিক্ষিকা মন্ডলী। এসময় তিনি সকলের সাথে বাংলা নববর্ষের শুভেচ্ছা বিনিময় করেন।

গভর্নিং বডির নবনির্বাচিত সভাপতি ও কেন্দ্রীয় যুবলীগ নেতা নাজমুল হাসান বলেন, ‘‘আমি আজ নিজে অনেক গর্বিত কেননা আমি নিজেও এই কলেজের একজন ছাত্র ছিলাম এবং এখন আমি এই কলেজের সেবা করার জন্য দায়িত্ব পেয়েছি। আমার প্রাণের এই প্রতিষ্ঠানের উন্নতির জন্য আমি সর্বাত্মক চেষ্টা করবো। ইতিমধ্যে শিক্ষার মান আরও উন্নত করার লক্ষ্যে অধ্যক্ষসহ শিক্ষকদের সাথে কিছু বিষয় নিয়ে আলোচনা করেছি।’’ এছাড়াও তিনি তার নিজস্ব অর্থায়নে কলেজের লাইব্রেরী আরো সমৃদ্ধ করার জন্য ব্যক্তিগত ভাবে কলেজের লাইব্রেরীতে ১ম ধাপে ৫০ হাজার টাকার বই, বিজ্ঞানাগার ল্যাবে গবেষণাগারে যন্ত্রপাতি ক্রয় করে দিয়েছেন।
উপস্থিত ছিলেন, নাভারন ডিগ্রী কলেজ সাবেক প্রফেসর ও বীর মুক্তিযোদ্ধা বিদ্যুৎশাহী সদস্য খবির আহমেদ খান, দাতা সদস্য ডা: আব্দুল মোতালেব,বিদ্যুৎশাহী সদস্য সরদার শাহরিন আলম বাদল, হিতৈষী সদস্য ফেরদৌস চৌধুরী রাজু, নাভারন ডিগ্রী কলেজর সহকারী অধ্যক্ষ আব্দুর রউফ, গভর্নিং বডির অভিভাবক সদস্য নজরুল ইসলাম, মোস্তফা কামরুজামান, শিক্ষক প্রতিনিধি সহকারী অধ্যাপক নজিবুদৌলা সরদার প্রদীপ, সহকারী অধ্যাপিকা শাহনাজ পারভীন, সহকারী অধ্যাপক তৌহিদুল ইসলাম, সহকারী অধ্যাপক শামছুল রহমান, শরিফুজ্জামান ও মাহাবুব রহমান, প্রভাষক সাজ্জাদ হোসেন ও হাসানুজ্জামান প্রমুখ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *