পারিবারিক বিরোধের জের ধরে হামলার শিকার জবি শিক্ষার্থী

পারিবারিক বিরোধের জের ধরে জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) এর ১৫ তম ব্যাচের বাংলা বিভাগের শিক্ষার্থী শাহারিরার আফরিদ শাহীন ও তার আরেক ভাইসহ তার পিতা খালেক ঢালীর উপর হামলা করে এলাকার বিএনপির কিছু নেতা ও চাঁদাবাজরা। আহত শাহীন ও তাঁর ভাই এবং তাঁর বাবা শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি আছেন। 

পারিবারিক সূত্রে জানা যায়, শাহীনের দাদার সম্পত্তিতে বিদ্যমান অংশ যা কাকাদের প্রাপ্য ছিল তা অন্য একজনের কাছে  বিক্রি করে দেন শাহীনের কাকারা। দূর্ভাগ্যজনক হলেও সত্যি যে সম্পত্তি কেনা সেই লোক ভুক্তভোগী শাহীনের বাবার অংশ ও অবৈধভাবে দাবী করে বসে। এ নিয়ে কথা কাটাকাটি হলে এক পর্যায়ে এলাকার বিএনপির কিছু নেতা আবুল খায়ের মাতবর, মিনা তালুকদার ও নজরুল তালুকদারসহ অনেকেই জবি শিক্ষার্থী শাহীনের পরিবারের উপর হামলা করে।

এ ব্যাপারে জবি শিক্ষার্থী শাহীন ক্ষোভ প্রকাশ করে বলেন, আমরা আমাদের দাদার সম্পত্তির পাওনা অংশ ড্রেজার দিয়ে ভরাট করার পরিকল্পনা করি কিন্তু সেখানে এলাকার বিএনপির কিছু নেতা ও চাঁদাবাজ আমাদের কাছে ২ লক্ষ টাকা দাবী করে এবং বলে যে টাকা না দেওয়া হলে জমি ভরাট করতে দেওয়া হবে না। এছাড়াও নানান হুমকি ধামকি দিতে থাকে তারা। আমরা তাদেরকে টাকা দিতে অস্বীকৃতি জানালে তারা ড্রেজারের পাইপ ভেঙ্গে দেয় এবং আমিসহ আমার ভাই ও বাবাকে দা এবং রড দিয়ে মাথায় এবং শরীরে আঘাত করে। আমি ও আমার পরিবার এই ন্যাক্কারজনক ঘটনার সুষ্ঠু বিচার দাবি করছি।অনতিবিলম্বে অপরাধীদেরকে শাস্তির আওতায় আনার জন্য প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছি।

আরও পড়ুন: পাঠাওয়ের সহপ্রতিষ্ঠাতা ফাহিম নিউইয়র্কে খুন

এ বিষয় নিয়ে শরীয়তপুর সদর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আসলাম এর সাথে মুঠোফোনে কথা হলে তিনি জানান উক্ত ঘটনার প্রেক্ষিতে থানায় মামলা দায়ের করা হয়েছে এবং আমরা অপরাধীদের খুব দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসবো।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *