প্রেমে ব্যর্থ হয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে যুবকের আত্মহত্যা।

মোঃ ফারুক হোসেন

প্রেমে ব্যর্থ হয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আত্মহত্যা করেছেন মোঃ ফারুক হোসেন (২৫) নামে এক যুবক।

বুধবার (২৪ জুন) ভোরে খাগড়াছড়ির মাটিরাঙ্গায় এ ঘটনা ঘটে।

নিহত মোঃ ফারুক হোসেন মাটিরাঙ্গা পৌরসভার ৮নং ওয়ার্ডের চক্রপাড়া এলাকার মোঃ আবুল কাশেমের ছেলে।

মৃত্যুর আগে গত ২০ জুন নিজের ফেসবুক আইডিতে একটি স্ট্যাটাস দেন তিনি। যেখানে তিনি লেখেন- ‘ডিপ্রেশন শব্দের অর্থ তারাই বোঝে যারা প্রতিনিয়ত নিজের ভেতরে নিজেকে দাফন করে! ডিপ্রেশনে থাকা মানুষগুলো সবার মতোই স্বাভাবিক জীবনযাপন করে! তাদের দেখে কেউ বুঝবে না, কত কষ্ট লুকিয়ে তারা অভিনয় করে যাচ্ছে! তারা মুখ ফুটে কখনোই বলবে না, আমি ভালো নেই! মিথ্যা অভিনয় দিয়ে তারা সবাইকে খুশি রাখে! এভাবেই হয়তো তাদের দিন কেটে যায়! কিন্তু রাত হলেই তাদের ডিপ্রেশন বাড়তে থাকে! একাকিত্বের কষ্ট তাদের মস্তিষ্ককে গ্রাস করে! তাদের ভেতরে আটকে থাকা কষ্টগুলো অশ্রু হয়ে গড়িয়ে পড়ে! আত্মহত্যা মহাপাপ ভেবেই হয়ত তারা নিজেদের মোড়াতে পারে না, দাফনের কাফনে!’

পারিবারিক সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে বাবাকে ব্যাবসায় সহযোগিতা করে আসছিলেন মোঃ ফারুক হোসেন। এজন্য চক্রপাড়ায় বাড়ির পাশে বাবার দোকানেই রাত্রীযাপন করতেন তিনি। প্রতিদিনের মতো মঙ্গলবার রাতেও ভাত খেয়ে দোকানে ঘুমাতে যান। সকালের দিকে অনেক ডাকাডাকির পরও দোকান না খোলায় দরজা ভেঙে দোকানের ভেতর আঁড়ার সঙ্গে তার ঝুলন্ত লাশ দেখতে পান তার বাবা মোঃ আবুল কাশেমসহ প্রতিবেশীরা। বুধবার (২৪ জুন) সকালের দিকে পরিবারের সদস্যরা পুলিশকে জানালে পুলিশ লাশ উদ্ধার করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মাটিরাঙ্গা থানার ওসি মোঃ সামছুদ্দিন ভুইয়া বলেন, প্রেমে ব্যর্থ হয়ে ওই যুবক আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। মৃত্যুর আগে দেয়া ফেসবুক স্ট্যাটাস তদন্ত করে দেখা হবে। লাশ উদ্ধার শেষে ময়নাতদন্তের জন্য পাঠানোর প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *