মাদারীপুরের শিবচরে পূর্ব শত্রুতার জের ধরে যুবককে কুপিয়ে হত্যাচেষ্টা

মাদারীপুর জেলার শিবচর উপজেলায়  জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে বিল্লাল তালুকদার(৩৫) নামের এক যুবকে কুপিয়ে হত্যাচেষ্টা করা হয়েছে। 

বৃহস্পতিবার (১৩ আগষ্ট) দিবাগত রাত ১২ টার দিকে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় রাতে ওই যুবককে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পারিবারিক ও হাসপাতাল সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার দিবাগত রাতে শিবচর  উপজেলার ভদ্রাসন এলাকার বিল্লাল তালুকদারকে কুপিয়ে বাড়ির পাশে ফেলে রেখে যায় দূর্বৃত্তরা। পরে তার স্বজনেরা তাকে উদ্ধার করে  শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন ।

আহত যুবকের মামা সিদ্দিক বেপারী জানান, তার ভাগিনা বিল্লাল তালুকদারের পিতা-মাতা না থাকায় সে মামা বাড়ির কাছে থাকেন। তাদের বাড়িও পাশাপাশি। বিল্লাল তালুকদারের জমিজমা নিয়ে প্রতিবেশী শহরআলী বেপারীর সাথে অনেকদিন আগে থেকেই বিরোধ রয়েছে। বিল্লাল ঢাকা থেকে বাড়িতে আসলে বৃহস্পতিবার রাত ১২ টার দিকে বাড়ির বাইরে এলে ওৎ পেতে থাকা শহর আলীসহ কয়েকজন ব্যক্তি তাকে ধরে নিয়ে বাড়ির পাশে কুপিয়ে ফেলে রেখে যায়। এ সময় তার পেটে ছুরি দিয়ে আঘাত করে। ডান চোখ উৎপাটনের চেষ্টা করে। পরে খবর পেয়ে আমরা গিয়ে তাকে উদ্ধার করি।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ জানান, এ বিষয়ে থানায় লিখিত অভিযোগ পাওয়া গেছে। আমরা খোজ খবর নিচ্ছি । প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *