রংপুরে বাড়ির পাশে ট্রাক হেলপারের ঝুলন্ত লাশ উদ্ধার

রংপুুরের মিঠাপুকুরে বাড়ির পাশের জঙ্গলে ফাঁস দেওয়া অবস্থায় রিয়াদ হাসান (১৬) নামে এক ট্রাক হেলপারের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে মিঠাপুকুর থানা পুলিশ। এ ঘটনায় মিঠাপুকুর থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে বলে বিষয়টি নিশ্চিত করেন মিঠাপুকুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ফেরদৌস ওয়াহিদ। সোমবার (১৫-এপ্রিল) সকাল আনুমানিক- ১০টার দিকে মিঠাপুকুর উপজেলার লতিবপুর ইউনিয়নের জায়গীরহাট চৌধুরীবাড়ি (হেতমপুর) গ্রামে এ ঘটনা ঘটে। মৃত- রিয়াদ জাকির হোসেন ড্রাইভারের ছেলে। তার বাবার বিচ্ছেদের পর রিয়াদ হাসান তার মা এবং বড়ভাইয়ের সঙ্গে থাকতেন।
স্থানীয়রা জানান, রিয়াদ মাদকাসক্ত ছিলো। মাদকাসক্ত হওয়ায় রিয়াদের সঙ্গে পরিবারের সম্পর্কের অবনতি ঘটে। রবিবার (১৪-এপ্রিল) সন্ধ্যায় রিয়াদ হোসেন বাড়ি থেকে বের হয়ে জায়গীরহাটের উদ্দেশ্যে গেলেও পরে আর বাড়ি ফিরে আসেনি। রাতভর খোঁজখুজির পর বাড়ির পঞ্চাশ গজ পশ্চিমে স্থানীয় বাঁশ বাগানের জঙ্গলের একটি গাছে ঝুলন্ত অবস্থায় স্থানীয়রা রিয়াদ হোসেনের মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়।পরে মিঠাপুকুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে মরদেহ উদ্ধার করে।
মিঠাপুকুর থানার অফিসার ইনচার্জ(ওসি) ফেরদৌস ওয়াহিদ জানান, মরদেহ উদ্ধার করে পোস্ট মর্টেমের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পোস্ট মর্টেম রিপোর্ট আসলে মৃত্যুর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে। তবে নামপ্রকাশে অনিচ্ছুক একাধিক ব্যক্তির দাবি, রিয়াদের মৃত্যু রহস্যজনক।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *