লালপুরে জমি নিয়ে বিরোধে এক নারী নিহত: আটক ১

ছবি: মর্নিং নিউজ বিডি

নাটোরের লালপুরে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিবেশির বাঁশের আঘাতে হাওয়া বেওয়া (৫৮) নামের এক নারীর মৃত্যু হয়েছে।

নিহত হাওয়া বেওয়া নুরুল্লাপুর গ্রামের মৃত মক্কেল শাহার স্ত্রী।

এ ঘটনায় রবিবার (৩১ মে) রাতে নিহতের বড় ছেলে থানায় হত্যা-মামলা দায়ের করলে এজাহারনামী এক আসামিকে রাতেই আটক করেছে লালপুর থানা পুলিশ।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা আটকের সত্যতা নিশ্চিত করে জানান, রাত ৩টায় নিহতের বড় ছেলে লালপুর থানায় হত্যা-মামলা দায়ের করলে ওই রাতেই এজাহারভুক্ত এক আসামিকে আটক করা হয়েছে।

রবিবার (৩১ মে) বিকেল ৫টার দিকে উপজেলার নুরুল্লাপুর গ্রামে এই হত্যার ঘটনা ঘটে।

স্থানীয় ও নিহতের পরিবারসূত্রে জানা গেছে, দীর্ঘদিন থেকে নিহত হাওয়া বেওয়ার পরিবারের সাথে জমি সংক্রান্ত বিষয়ে প্রতিবেশী আলতাব শাহ্’র সঙ্গে বিরোধ চলছিল।

রবিবার বিকালে বিরোধের জের ধরে হাওয়া বেগমের সঙ্গে প্রতিবেশী আলতাফের কথা কাটাকাটি শুরু হয়। এক পর্যায়ে আলতাফ ও তার ছেলে চঞ্চল বাঁশ দিয়ে হাওয়া বেওয়া মাথায় আঘাত করলে তিনি গুরুত্বর আহত হন। পরে স্থানীয়রা আহত অবস্থায় হাওয়া বেওয়াকে উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

লালপুর থানার (ওসি) সেলিম রেজা জানান, খবর পেয়ে পুলিশ গিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহতের লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় নিহতের বড় ছেলে থানায় হত্যা-মামলা দায়ের করলে একজন আসামিকে আটক করা হয়েছে। অন্য আসামীদের আটকে পুলিশি অভিযান অব্যহত রয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *