শিবচরে তিন শতাধিক শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ

মাদারীপুরের শিবচরে তিন শতাধিক শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। শনিবার মাদারীপুর জেলার শিবচর উপজেলার বাঁশকান্দি ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সে বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের অবসরপ্রাপ্ত প্রোকৌশলীদের সংগঠন(রিয়া) সহযোগিতায় ঢাকাস্থ স্পন্দন বি বাংলাদেশে ও শিবচরস্থ সাউথ বেঙ্গল ইউথ ক্লাব(এসবিওয়াইসি)’র আয়োজনে উপজেলার বাঁশকান্দী ইউনিয়নসহ আসেপাশের কয়েকটি ইউনিয়নে প্রায় তিন শতাধিক শীতার্ত মানুষের মাঝে এ কম্বল বিতরণ কর্মসুচী পালন করা হয়।

সাউথ বেঙ্গল ইউথ ক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক রফিকুল ইসলাম রাজার সঞ্চলনায় ও স্পন্দন বি বাংলাদেশের প্রোগ্রাম ম্যানেজার মাহমুদুল হাসানের সার্বিক তত্বাবধানে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রিয়ার সহসভাপতি প্রোকৌশলী সামসুল আলম তালুকদার। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রিয়ার সাধারণ সম্পাদক প্রোকৌশলী আবদুল কুদ্দুস, রিয়ার নির্বাহী সদস্য প্রোকৌশলী মহিউদ্দিন ফারুক ও রিয়ার কোষাদক্ষ প্রোকৌশলী মাহাবুবর রহমান।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন শিবচরস্থ ভিলেজ ডেভেলপমেন্ট সোসাইটির পরিচালক মাহবুব হোসেন বাদল, স্পন্দন বি বাংলাদেশের প্রোগ্রাম অফিসার মো: সাজ্জাদ হোসেন, সাউথ বেঙ্গল ইউথ ক্লাবের সদস্য আব্দুর রাজ্জাক, সাংগঠনিক সম্পাদক আবু সালেহ মুসা, সমাজ কল্যান সম্পাদক শাহিন বিন আনিস, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মাসুদ রানা রবিন ও সদস্য রিপা আক্তারসহ অন্যান্যরা।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *