শিবচরে পাটক্ষেত থেকে অজ্ঞান অবস্থায় অজ্ঞাত ব্যক্তি উদ্ধার

মাদারীপুর জেলার শিবচর উপজেলার ডিগ্রিরচর নামক স্থানে আজ বুধবার সকালে অজ্ঞান অবস্থায় এক ব্যক্তিকে উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন স্থানীয় এলাকা বাসি ।
উদ্ধারকৃত ঐ ব্যক্তির বয়স আনুমানিক ৪৫ বছর তবে তার পরিচয় এখনো পাওয়া যায়নি। তার পরনে সাদা চেক ফুল শার্ট ও লুঙ্গী পড়া রয়েছে। এছাড়া ব্যক্তিটির মাথা ও পায়ের হাটুতে আঘাতের চিহ্নও রয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায় আজ সকালে ডিগ্রিরচর এলাকার অহেদ মৃধার বাড়ি সংলগ্ন একটি পাটক্ষেতে  সকালে এলাকাবাসী ঐ  ব্যক্তিকে অজ্ঞান অবস্থায় দেখতে পেয়ে ভদ্রাসন পুলিশ তদন্ত কেন্দ্রে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ও এলাকাবাসী ব্যক্তিকে উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

ভদ্রাসন পুলিশ তদন্ত কেন্দ্রের কর্মকর্তা মোক্তার হোসেন জানান,সকালে খবর পেয়ে আমরা পুলিশ পাঠিয়েছি। পুলিশ ও এলাকাবাসীর সহায়তায় অজ্ঞাত ব্যক্তিকে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। তিনি এখন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

শিবচর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শশ্বাঙ্ক চন্দ্র ঘোষ জানান, আজ সকালে এক ব্যক্তিকে অজ্ঞান অবস্থায় হাসপাতালে  ভর্তি করানো হয়। তাকে আমরা চিকিৎসা দিচ্ছি। তার অবস্থা এখন ভালো দিকে ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *