নাটোরে কোটি টাকা নিয়ে পালিয়ে যাওয়া এনজিও’র কর্মীদের অবরুদ্ধ, মানববন্ধন

টাকার দাবিতে মানববন্ধনরত ভুক্তভোগীরা।ছবি: মর্নিং নিউজ বিডি

নাটোরের মাজদিঘা এলাকায় আজও মানুষের আহাজারি থামছেনা। কোটি টাকা নিয়ে উধাও হয়ে যাওয়া কামরুল ইসলামের এনজিওতে যারা বড় লাভের আশায় লোভে পড়ে টাকা লগ্নি করেছিলেন তারা বিলাপ করছেন রাস্তার মোড়ে মোড়ে।ভুক্তভোগীরা টাকা ফিরে পেতে মানববন্ধন করেছে।

শনিবার (১৩ জুন) সকাল ১১ টার দিকে মাঝদিঘা বর্ষা পার্কের সামনে ভুক্তভোগীর এ মানববন্ধন করে।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, মানববন্ধনে এনজিওতে কর্মরত স্থানীয় কর্মীরাও একাত্মতা প্রকাশ করে অংশগ্রহণ করে।কিন্তু এর পরপরই উত্তেজিত গ্রাহকরা ঐ সমস্ত এনজিওর কর্মীদের এনজিও অফিসের একটি কক্ষে অবরুদ্ধ করে। এ নিয়ে স্থানীয় পর্যায়ে বিশৃংখল অবস্থার সৃষ্টি হয়। পরবর্তীতে এনজিও কর্মীরা আত্মহত্যার হুমকি দিলে তাদেরকে মুক্ত করে দেয় ভুক্তভোগী গ্রাহকরা।

এনজিও কর্মীরা বলেন, কামরুলকে যারা আশ্রয়-প্রশ্রয় দিচ্ছে তাদের বিরুদ্ধে কার্যকরী পদক্ষেপ গ্রহণের জন্য গ্রাহকদের সঙ্গে তারা সবসময় আছেন।

এসময় তারা পালিয়ে যাওয়া এনজিও মালিকের বাবা-ময়ের ওপর চাপ প্রয়োগ এবং টাকা ফেরত না পাওয়া পর্যন্ত এলাকা ছেড়ে না যাবার জন্য গ্রাহকদের পরামর্শ দিয়েছেন।

তবে এ বিষয়ে নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম এর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, আমরা ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি । পরিস্থিতি বর্তমানে শান্ত রয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *