এমপি বকুলের দুই গাড়ী চালককে মারপিট করেছে পুলিশ

ছবি: সংগৃহিত

নাটোরের বাগাতিপাড়ায় সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুলের দুই গাড়ী চালককে মারপিট করেছে পুলিশ। এনিয়ে উত্তেজনা বিরাজ করায় মালঞ্চি বাজারে অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে।

মঙ্গলবার (১৪ জুলাই) সকাল সাড়ে ১১টার দিকে মালঞ্চি রেলগেট এলাকায় এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, নাটোর-১ (বাগাতিপাড়া-লালপুর) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুলের দুই গাড়ী চালক আব্দুল মোমিন ও ইয়াকুব আলী মোটরসাইকেল নিয়ে তার বাড়িতে যাচ্ছিলেন। এসময় উপজেলার মালঞ্চি রেলগেট পার হওয়ার সময় পিছন থেকে সাইড চায় বাগাতিপাড়া থানার এসআই রাকিব। কিন্তু মোটরসাইকেলটি ওপর থেকে নিচে নামার কারনে সাইড দিতে দেরি হয়। পরে এমপি বকুলের গাড়ী চালক আব্দুল মোমিন কে প্রকাশ্যে চর থাপ্পর মারে এসআই রাকিব। এসময় পিছনে থাকা আরেক গাড়ী চালক ইয়াকুব আলী এসআই রাকিবকে ধাক্কা মারে। পরে হ্যান্ডকাপ পড়িয়ে টানা হেঁছড়া করে থানায় নিয়ে যাওয়ার চেস্টা করে পুলিশ সদস্যরা। এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান অহিদুল হক গোকুল অফিসে যাওয়ার সময় বিষয়টি তার নজরে আসলে পুলিশকের কাছ থেকে তাদেরছাড়িয়ে নেয়।

এনিয়ে স্থানীয়দের মধ্যে উত্তেজনা বিরাজ করলে মালঞ্জি রেলগেট এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়।

আরও পড়ুন: কক্সবাজারে অতিরিক্ত দামে গ্যাস বিক্রি করায় জরিমানা

এবিষয়ে পুলিশ সুপার লিটন কুমার সাহা বলেন, ঘটনাটি আমি শুনেছি। সেখানে অতিরিক্ত পুলিশ সুপারকে পাঠানো হয়েছে। স্থানীয় লোকজনের কাছ থেকে বিষয়টি শুনে পরবর্তী প্রদক্ষেপ নেওয়া হবে।

সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল বলেন, মালঞ্চি রেলগেট থেকে নামার সময় এসআই রাকিবকে আমার ড্রাইভার সাইড না দেওয়ার কারনে তাদের কে অন্যায় ভাবে মারপিট করেছে। বিষয়টি আমি পুলিশ সুপার এবং ওসিকে অবহিত করেছি। বিষয়টি স্বরাষ্ট্রমন্ত্রী ও প্রধানমন্ত্রীর দপ্তরকে জানানো হবে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *