কিশোরগঞ্জের সিএনজি ও টমটমের মুখোমুখি সংঘর্ষে এক শিক্ষিকার মৃত্যু

ভাঙ্গুরায়
প্রতীকি ছবি

কিশোরগঞ্জের করিমগঞ্জে সিএনজিচালিত অটোরিকশা ও টমটমের মুখোমুখি সংঘর্ষে মালেকা আক্তার (৪৫) নামে প্রাথমিক বিদ্যালয়ের এক শিক্ষিকা নিহত হয়েছেন।

শনিবার (৫ সেপ্টেম্বর) রাতে কিশোরগঞ্জ-চামড়া সড়কে করিমগঞ্জ উপজেলার শিমুলতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ‌তি‌নি ক‌রিমগঞ্জ সদ‌রের নয়াপাড়া গ্রা‌মের মৃত আব্দুল হা‌মি‌দের মে‌য়ে।

পুলিশ জানায়, কিশোরগঞ্জ থেকে একটি সিএনজিচালিত অটোরিকশায় করে করিমগঞ্জ উপজেলার নয়াপাড়া গ্রামে নিজের বাড়িতে ফিরছিলেন মালেকা আক্তার। সন্ধ্যার কিছু পর শিমুলতলা বাজারের কাছে বিপরীত দিক থেকে আসা একটি টমটমের সাথে সিএনজির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত হন মালেকা।

আশংকাজনক অবস্থায় তাকে করিমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে রাত ৮টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ঘটনার পর সিএনজি ও টমটমটি আটক করেছে পুলিশ। তবে পালিয়ে গেছে দুই চালক। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানিয়েছেন করিমগঞ্জ থানার ওসি মো. মমিনুল ইসলাম।

নিহত মালেকা আক্তার করিমগঞ্জ উপজেলার নয়াপাড়া আব্দুল সালাম মুন্সি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন। তিনি স্বামী পরিত্যক্তা। আর রাফি নামে তার একটি পালিত মেয়ে রয়েছে। তবে মৃত্যুর পর আবু ফারুক নামে এক ব্যক্তি দাবি করেছেন, কয়েক বছর আগে গোপনে মালেকা আক্তারকে বিয়ে করেছিলেন তিনি।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *