এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির উদ্যোগে নিরাপদ সড়ক দিবস পালন

টাঙ্গাইলের এলেঙ্গায় ” মুজিব বর্ষের শপথ, নিরাপদ হবে সড়ক” এই  স্লোগানে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালন করা হয়েছে। বৃহস্পতিবার সকালে এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির উদ্যোগে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রাটি এলেঙ্গার প্রধান সড়ক প্রদক্ষিণ করে সংক্ষিপ্ত সভায় মিলিত হয়।

এ সময় এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ কামাল হোসেন, এসআই মতিউর রহমান, এসআই জিয়াউল হক, ট্রাফিক পুলিশের সার্জেন্ট সজিব সিকদার, এলেঙ্গা হাইওয়ে কমিউনিটি পুলিশিং এর সাধারণ সম্পাদক মোশারফ হোসেন মুসা প্রমুখ উপস্থিত ছিলেন।

পরে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধুসেতু মহাসড়কের চালকদের সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মাস্ক, লিফলেট বিতরণ করা হয়।

এ ব্যাপারে এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ কামাল হোসেন বলেন, জাতীয় নিরাপদ সড়ক দিবস উদযাপন উপলক্ষ্যে স্থানীয় জনসাধারন, যানবাহনের চালক, হেলপার ও মালিকদের সচেতনার লক্ষ্যে সড়ক পরিবহন আইনের লিফলেট বিতরণ করা হয়েছে। এ ছাড়াও মহাসড়কে চলাচল নিষিদ্ধ তিন চাকার অযান্ত্রিক যানবাহন ভটভটি, নছিমন, করিমন, ইজিবাইক ও রিকশা মহাসড়কে না চালানোর জন্য অনুরোধ করা হয়েছে।

 

Spread the love

রবিন তালুকদার, টাঙ্গাইল প্রতিনিধি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

মোদিকে ভারতে মেয়েদের বিয়ের বয়স না বাড়াতে অনুরোধ

শনি অক্টো ২৪ , ২০২০
ভারতের কেন্দ্রীয় সরকার মেয়েদের বিয়ের ন্যূনতম বয়স কত হওয়া উচিত তা পুনর্বিবেচনা করে দেখছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি কয়েকদিন আগে জানিয়েছেন, সরকার দ্রুুতই মেয়েদের বিয়ের উপযুক্ত বয়স নিয়ে সিদ্ধান্ত নেবে। হিন্দুস্তান টাইমস তাদের প্রতিবেদনে জানায়, ভারতীয় মুসলিম লিগের নারী শাখা সরকারের এমন পদক্ষেপের পর মেয়েদের বিয়ের বয়স ১৮ থেকে বাড়িয়ে ২১ […]