ঢাকা ব্যাংকের ২৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

ঢাকা

বাংলাদেশের উদীয়মান অর্থনীতিতে ব্যাংকিং সেবায় সুদীর্ঘ ছাব্বিশ বছরের যুগান্তকারী পথ অতিক্রম করেছে ঢাকা ব্যাংক লিমিটেড। বাংলাদেশে বর্তমান মহামারী করোনা সংক্রমণ পরিস্থিতি বিবেচনায় ঢাকা ব্যাংক লিমিটেড এই ঐতিহাসিক মূহর্ত খুব সাধরণ ভাবে পালন করেছে। গুলশান-১ এ অবস্থিত হেড অফিস-এ সামাজিক দূরত্ব ও নিরাপদ স্বাস্থ্যবিধি মেনে দোয়া মাহফিল এর আয়োজন করা হয় ।

এ সময় উপস্থিত ছিলেন ব্যাংকের চেয়ারম্যান জনাব জনাব আবদুল হাই সরকার; ব্যাংকের প্রতিষ্ঠাতা  মির্জা আব্বাস উদ্দিন আহমেদ; প্রতিষ্ঠাতা ভাইস চেয়ারম্যান এ টি এম হায়াতুজ্জামান খান; পরিচালক রেশাদুর রহমান, আলতাফ হোসেন সরকার, মির্জা ইয়াসির আব্বাস।

অনলাইন প্লাটফর্ম এর মাধ্যমে অংশগ্রহণ করেন ভাইস চেয়ারম্যান জনাব আবদুল্লাহ্ আল-আহসান এবং পরিচালক সর্বজনাব মোহাম্মদ হানিফ; তাহিদুল হোসেন চৌধুরী; মোঃ আমিরুল্লাহ; রাখি দাস গুপ্ত, জসিম উদ্দিন; প্রাক্তণ পরিচালক জনাব খন্দকার মোহাম্মদ শাহজাহান এবং স্বতন্ত্র পরিচালক সর্ব জনাব মোঃ মুজিবুর রহমান ও এ. এস. সালাউদ্দিন আহমেদ সহ অন্যান্যরা। এছাড়াও ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব এমরানুল হক সহ ব্যাংকের সীমিত সংখ্যক কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি।

Spread the love

Leave a Reply

Your email address will not be published.

Next Post

ঘুড়ি বাজার হাটবারে ১০% অগ্রিম পরিশোধে ৭ দিনে মিলবে পণ্য

সোম জুলা ১২ , ২০২১
ঘুড়ি বাজার হাটবারে মাত্র অগ্রিম ১০% পরিশোধে ই-কমার্স প্ল্যাটফর্ম ঘুড়ি বাজার থেকে কেনা যাবে পণ্য।  অর্ডার দেওয়ার ৭ দিনের মধ্যে পণ্য পৌঁছে দেবে প্রতিষ্ঠানটি। এরপরই গ্রাহক পরিশোধ করবেন বাকি ৯০ শতাংশ মূল্য। বাণিজ্য মন্ত্রণালয়ের স্ট্যান্ডার্ড অপারেটিং প্রসিডিউর (এসওপি) অনুসরণ করে ক্যাম্পেইন চালু করা হবে বলে জানিয়েছেন প্রতিষ্ঠানটির কর্মকর্তারা। অগ্রিম টাকা নিয়ে […]
ঘুড়ি বাজার