পদত্যাগ করলেন মিসবাহ উল হক

 

করোনার অন্ধকার কেটে  ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট দিয়ে ক্রিকেটের আলোতে ফিরেছে পাকিস্তান। কিন্তু ক্রিকেটের ফেরাটা সুখকর হয়নি বাবর আজমদের। দলের বাজে পারফরম্যান্সের জন্য ব্যাপক সমালোচনার মুখে পড়তে হয় নির্বাচকদের। সমালোচনার মুখে পড়ে এবার প্রধান নির্বাচকের পদ থেকে পদত্যাগ করলেন মিসবাহ উল হক।

আজই (বুধবার) লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে এক সংবাদ সম্মেলন করে পদত্যাগের ঘোষণা দেন সাবেক পাকিস্তান দলের এ অধিনায়ক। গত বছরের সেপ্টেম্বরে পাকিস্তানের প্রধান কোচ এবং প্রধান নির্বাচক হিসেবে দায়িত্ব পান তিনি।

সরে দাঁড়ানোর ব্যাপারে আনুষ্ঠানিক ঘোষণায় মিসবাহ বলেছেন, ‘যখন পিসিবি থেকে আমাকে প্রধান কোচ এবং প্রধান নির্বাচকের দায়িত্ব দেয়া হয় তখন আমি বলেছিলাম যে আমি দায়িত্ব দুটি পালন করতে পারবো। তবে আমি এটাও বলেছিলাম যদি আমি কখনো অনুভব করি যে একাধারে দুটি দায়িত্বে থাকা আমার জন্য কঠিন হচ্ছে তাহলে আমি সরে দাঁড়াব।’

প্রসঙ্গত; গত বছর একসঙ্গে দুটি গুরুত্বপূর্ণ দায়িত্ব পাওয়ায় তখনই সমালোচনার মুখে পড়তে হয় সাবেক এ অধিনায়ককে, দলের হতাশাজনক পারফরম্যান্সসহ স্বাভাবিকভাবেই বাড়তি চাপের মধ্যে থাকতে হচ্ছে দায়িত্বপ্রাপ্ত এ কোচকে।

পরিশেষে আজ বুধবার লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে একটি সংবাদ সম্মেলনে পদত্যাগের আনুষ্ঠানিক ঘোষণা দেন।

Spread the love

স্পোর্টস ডেস্ক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

মুশফিক ভাই আছেন বলেই পুরো দল বাড়তি আত্মবিশ্বাস পায়ঃ তৌহিদ হৃদয়

বুধ অক্টো ১৪ , ২০২০
বিসিবি প্রেসিডেন্ট’স কাপের চতুর্থ খেলায় আগামীকাল শেরে- বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে তামিম একাদশের মুখোমুখি হবে নাজমুল শান্তর নেতৃত্বতাধীন একাদশ। এদিকে টুর্নামেন্ট শুরুর ম্যাচে মাহমুদুল্লাহ একাদশের বিপক্ষে ৬২ বলে ৫২ রানের দুর্দান্ত ইনিংস তৌহিদ হৃদয়ের ব্যাটে ভর করে প্রথম জয়ের স্বাদ পায় নাজমুল শান্ত’র একাদশ। সদ্য অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী এই ক্রিকেটার […]