বাইডেনের বিজয় হবে যুক্তরাষ্ট্রের জন্য বড় পরাজয়: ট্রাম্প

মঙ্গলবার (১৩ অক্টোবর) পেনসেলভেনিয়ায় নির্বাচনী সমাবেশে অংশ নিয়ে প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প বলেন, আগামী নির্বাচনে জো বাইডেন বিজয়ী হলে তা যুক্তরাষ্ট্রের জন্য সবচেয়ে বড় পরাজয়ের কারণ হবে। 

২০১৬ সালের মতো পুনরায় তাকে ভোট দিয়ে বিজয়ী করতে ভোটারদের প্রতি আহ্বান জানান তিনি। এদিকে, এদিন ডেমোক্র্যাট পদপ্রার্থী জো বাইডেন ফ্লোরিডায় নির্বাচনী প্রচারণা চালিয়েছেন। করোনা মোকাবিলায় ট্রাম্প পুরোপুরি ব্যর্থ হয়েছেন দাবি করে আগামী নির্বাচনে তাকে বিজয়ী করতে ভোট চেয়েছেন তিনি।

আগামী ৩ নভেম্বর যুক্তরাষ্ট্রে প্রেসিডেন্ট নির্বাচনের মূল পর্ব অনুষ্ঠিত হবে। কিন্তু নির্বাচনের আগেই বিভিন্ন জরীপে দেখা গেছে ডেমোক্রেট প্রার্থী জো বাইডেন রিপাবলিকান প্রার্থী ডোনাল্ড ট্রাম্পের চাইতে এগিয়ে আছেন প্রায় ১০ পয়েন্টে।

Spread the love

আন্তর্জাতিক ডেস্ক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

তুরস্কের প্রেসিডেন্ট এরদোয়ান জনপ্রিয়তার শীর্ষে

বুধ অক্টো ১৪ , ২০২০
‘আরব সেন্টার ফর রিসার্চ অ্যান্ড পলিসি স্টাডিজ’ পরিচালিত জরিপ অনুযায়ী, বর্তমানে আরব নেতাদের মধ্যে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন তুরস্কের প্রেসিডেন্ট রিসেপ তাইয়্যেপ এরদোয়ান। আরব বিশ্বের ১৩টি দেশে পরিচালিত হয় এই জনমত জরিপ। তুরস্কের পর চীন ও জার্মানির মধ্যপ্রাচ্য নীতির প্রতি আরবদের মনোভাব সবথেকে ইতিবাচক। চীনের নীতির প্রতি সমর্থন প্রকাশ করেন ৫৫ […]