শীতার্তদের পাশে তরুণ প্রজন্মের জনপ্রিয় কণ্ঠশিল্পী পুষ্পিতা

শীতার্তদের

মাঘের হাড় কাঁপানো হিমেল হাওয়ায় সারাদেশের জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে। শীতের তীব্রতা বৃদ্ধি পাওয়ায় শীতার্তদের কষ্টে দিন কাটছে।

জনজীবনে অব্যাহত দুর্ভোগের কথা চিন্তা করে মানবিক ও সাংস্কৃতিক সংস্থা “পুষ্পিতা অফিসিয়াল ফ্যান ক্লাব” এর এডমিন ও মডারেটর প্যানেলের উদ্যোগে রাজধানীর বিভিন্ন এলাকায় গতকাল মঙ্গলবার শীতবস্ত্র বিতরণ করা হয়।

প্রধান অতিথি তরুণ প্রজন্মের জনপ্রিয় কণ্ঠশিল্পী চ্যানেল আই রিয়েলিটি-শো চ্যাম্পিয়ন নুজহাত সাবিহা পুষ্পিতা রাজধানীর জাকির হোসেন রোড, স্কাইশেফ রেস্টুরেন্ট প্রাঙ্গণ, তেজগাঁও, মগবাজার, রমনা, কাকরাইল, সেগুনবাগিচা এবং বিজয় নগর এলাকায় ফুটপাতে ঘুমন্ত, শীতার্ত, অসহায়, ভাসমান ছিন্নমূল মানুষের মধ্যে রাতের আঁধারে কম্বল বিতরণ করেন।

এ প্রসঙ্গে শিল্পী বলেন, “সঙ্গীতশিল্পী হিসেবে আমারও রয়েছে সামাজিক দায়বদ্ধতা। রাস্তার পাশে ছিন্নমূল ভাসমান মানুষদের দুঃখকষ্টে আমার মানবিক মূল্যবোধ জাগরিত হয়েছে।”

জাতি-ধর্ম-বর্ণ-নির্বিশেষে সকল পেশাজীবী, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন এবং সমাজের বিত্তবানদের তিনি এগিয়ে আসার উদাত্ত আহ্বান জানান।

Spread the love

সাইফুল ইসলাম খান

Leave a Reply

Your email address will not be published.

Next Post

নাটোর দারুস সালাম মাদরাসায় "ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন” সম্পন্ন

শুক্র জানু ২২ , ২০২১
শিক্ষার্থীদের রক্তদানে উৎসাহিত করতে দারুস সালাম মাদরাসায় অনুষ্ঠিত হলো ‘ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন’ বা রক্তের গ্রুপ পরীক্ষা বিষয়ক দিনব্যাপি কর্মসূচি। দারুস সালাম মাদরাসার পৃষ্ঠপোষকতায় খেদমতে খলক ফাউন্ডেশন নাটোর জেলা শাখার সহযোগিতায় এ ক্যাম্পেইনে প্রায় ২ শতাধিক ছাত্র শিক্ষক ও মহল্লাবাসীর রক্তের গ্রুপ বিনামূল্যে নির্ণয় করা হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে […]
নাটোর