আন্দুলবাড়ীয়া সাহিত্য পরিষদের উদ্যোগে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠিত

জীবননগরের আন্দুলবাড়ীয়া সাহিত্য পরিষদের উদ্যোগে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকাল ১০টায় আন্দুলবাড়ীয়া ইউনিয়ন পরিষদের সভাকক্ষে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। আন্দুলবাড়ীয়া সাহিত্য পরিষদের সভাপতি কবি আশরাফুন নাহার শোভার সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন আন্দুলবাড়ীয়া সাহিত্য পরিষদের উপদেষ্টা নারায়ণ ভৌমিক। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন আন্দুলবাড়ীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ শফিকুল ইসলাম মোক্তার।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন আন্দুলবাড়ীয়া বহুমুখী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলি হোসেন, শাহাপুর মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক তানভির রাজু, আন্দুলবাড়ীয়া সাহিত্য পরিষদের সাধারণ সম্পাদক কবি হামিদ ফকির, সহ-সভাপতি মোল্লা রকিব উদ্দীন, সহ- সাধারণ সম্পাদক মোল্লা মোতাহারুল ইসলাম চঞ্চল, সিনিয়র সদস্য আজিজ মন্ডল সহ কৃতি শিক্ষার্থী গণ।
এসময় উপস্থিত ছিলেন আন্দুলবাড়ীয়া ইউনিয়ন থেকে জিপিএ-৫ প্রাপ্ত কৃতি ১০জন গর্বিত শিক্ষার্থী ও অভিভাবক বৃন্দ। সার্বিক কার্যক্রমের সহযোগিতায় ছিলেন আন্দুলবাড়ীয়া সাহিত্য পরিষদের কার্যনির্বাহী সদস্য আক্তারুল ইসলাম ইকবাল,প্রকাশনা সম্পাদক খাজির আহম্মেদ, দপ্তর সম্পাদক জাহিদুল ইসলাম মামুন, সাংগঠনিক সম্পাদক নাঈমুর রহমান খান, একটিভ সদস্য কামাল হোসেন, মাহামুদুল ইসলাম ডিনার ও রফিকুল ইসলাম রাজা। উক্ত অনুষ্ঠানটি সঞ্চালনা করেন আন্দুলবাড়ীয়া সাহিত্য পরিষদের সাংগঠনিক সম্পাদক নাঈমুর রহমান খান।

 

মর্নিংনিউজ/বিআই/এমএইচজে

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *