কলেজ অধ্যক্ষ’র জন্মদিনে সুবিধা বঞ্চিতদের মাঝে ছাত্রলীগের খাবার বিতরণ

সুবিধাবঞ্চিতদের মাঝে খাবার তুলে দিচ্ছেন ছাত্রলীগের নেতাকর্মীরা

গাজীপুরের শ্রীপুর পিয়ার আলী ডিগ্রী কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ ও ব্রাহ্মণবাড়িয়ার জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আবুল খায়ের দুলালের ৫৭তম জন্মদিন উপলক্ষে সুবিধা বঞ্চিতদের মাঝে খাবার বিতরণ করেন ছাত্রলীগ নেতারকর্মীরা।

শনিবার (১৮ জুলাই) দুপুর দেড়টার দিকে ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর সদরে এ খাবার বিতরণ কার্যক্রম সম্পন্ন হয়।

এসময়ে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা ও বাঞ্ছারামপুর পৌর ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক নাহিদ আলম, বাঞ্ছারামপুর সরকারী কলেজ ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ইমন আহমেদ, সহ-সভাপতি সানজিদ আহমেদ, ছলিমাদ ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি রুবেল মাহমুদসহ আরো অনেকে।

সুবিধা বঞ্চিতদের মাঝে খাবার বিতরন কালে কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি সানজিদ আহমেদ অধ্যক্ষ আবুল খায়ের দুলালের দীর্ঘায়ু কামনা করে বলেন, ‘দুলাল স্যার আমাদের ছলিমাদ ইউনিয়নের গর্ব। এই সৎ ও নির্লোভ মানুষটার জন্য আপনারা সকলে দোয়া করবেন’।

আরও পড়ুন: পটিয়ায় শ্বশুরবাড়িতে জামাইয়ের রহস্যজনক মৃত্যু

একাধারে রাজনীতিবিদ শিক্ষক আবুল খায়ের দুলাল ১৯৬৪ সালের ১৮ জুলাই ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর উপজেলার ছলিমাদ ইউনিয়নের এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। ১৯৯৪ সালে তিনি গাজীপুরের শ্রীপুর পিয়ারচাকী ডিগ্রী কলেজের অধ্যক্ষ’র দায়িত্ব পান। বর্তমানে রাজনীতির মাঠে ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামি লীগ এর সহ সভাপতি হিসেবে তিনি দায়িত্ব পালন করে যাচ্ছেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *