কালীগঞ্জে পূর্ব শত্রুতার জেরে অ্যাডঃ সবুজ কে কুপিয়ে জখম! 

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় পূর্ব শত্রুতার জের ধরে আহসান হাবিব সবুজ (৫০) নামে এক অ্যাডভোকেট (এপিপি)র বাড়িতে ঢুকে কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা।

বৃহস্পতিবার (৮ অক্টোবর)মাগরিবের নামাজের পর সন্ধা সাড়ে ৬টার দিকে উপজেলার চন্দ্রপুর ইউনিয়নের চাপারহাট এলাকায় অ্যাডঃ আহসান হাবিব সবুজের বাসায় এ হামলার ঘটনা ঘটে।  পরে এলাকাবাসী আহত সবুজকে উদ্ধার করে প্রথমে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান। এরপরও সেখানে অবস্থার অবনতি হলে পরে জাতীয় হৃদরোগ ইনস্টিউট (NICVD) হাসপাতালে পাঠানো হয়।

এদিকে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন কালীগঞ্জ থানা পুলিশ।  স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, সবুজের বড় ভাইয়ের মেয়ের বিবাহ সংক্রান্ত ও  লেনদেনের বিষয় নিয়ে গতকাল সন্ধায় হঠাৎ এ অতর্কিত হামলাটি চালায় সন্ত্রাসীরা।  আহত সবুজের মা জানান, সন্ত্রাসীরা এসে বাড়ির গেটে টোকা দিলে। সবুজ গেট খুলে দেয়,গেট খোলা মাত্রই সন্ত্রাসীরা কুপিয়ে জখম করে সবুজকে।কুপিয়ে যাওয়ার সময় সন্ত্রাসীদের চিনে ফেলেন বলেও জানান  তিনি।

এ ব্যাপারে কালীগঞ্জ থানার ওসি (তদন্ত) মোঃ ফরহাদ মন্ডল বলেন, প্রাথমিকভাবে ঘটনার সত্যতা পাওয়া গেছে। পূর্ব শত্রুতার জেরেই তাকে কুপিয়ে জখম করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। এবিষয়ে অভিযোগ পেলেই ব্যবস্থা নেয়া হবে।

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *