বাপের বেটা হলে দেশে এসে দেখাও, তারেক রহমানকে-সাইদুল করিম মিন্টু

জাতির জনক বঙ্গবন্ধু কন্যা গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিএনপি কর্তৃক হত্যার হুমকি ও সারাদেশে পরিকল্পিতভাবে নৈরাজ্য সৃষ্টির প্রতিবাদে কেন্দ্রীয় আওয়ামীলীগ ঘোষিত বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে একথা বলেন ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু।

শনিবার বিকালে বাংলাদেশ আওয়ামী লীগ ঝিনাইদহ জেলা শাখার আয়োজনে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিলে ঝিনাইদহ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু বলেন, তারেক রহমান তুমি যদি বাপের ব্যাটা হও তাহলে দেশে আসো। তোমার ভাই মারা গেলেও তুমি জেল খাটার ভয়ে দেশে আসো নাই। জনগণ এত বোকা নয় তোমার কথায় জীবন দেবে। নির্বাচনকে সামনে রেখে আবারও হাজার কোটি টাকা কালেকশন করে ৫ বছর লণ্ডনে আরাম-আয়েশ করবে সেই ঘটনা বাংলাদেশের মানুষ বুঝে গেছে।

তিনি আরো বলেন, পদ্মা সেতু নিয়ে যারা বিরুপ মন্তব্য করছেন তাদের উদ্দেশ্যে বলতে চাই আপনার হয়তো ভুলে গেছেন পদ্মা সেতু আমাদের কত বড় অর্জন। পদ্মা সেতুর জন্য দক্ষিণাঞ্চলের ২১ জেলার মানুষ ভোগান্তি বিহীনভাবে ঢাকা যেতে পারবে। এখন সময় লাগে ১০-১১ ঘণ্টা, পদ্মা সেতু হয়ে সময় লাগবে মাত্র ৪ ঘন্টা। এতে সময় বাঁচবে ভোগান্তি কমবে। পদ্মা সেতুর মতো এত বড় পাইল অন্য কোন সেতুতে প্রয়োজন হয় নাই এটা আপনার গুগলে সার্চ দিয়ে দেখতে পারেন। পদ্মা সেতু, মেট্রো রেল, পারমাণবিক বিদ্যুৎ প্রকল্প, বঙ্গবন্ধু টানেল আমাদের অনেক বড় অর্জন। জননেত্রী শেখ হাসিনাকে আল্লাহু এত চড়াই-উৎরাই, হামলার পরেও জীবিত রেখেছেন এ সকল উন্নয়নের জন্য। স্বাধীনতার বিপক্ষের শক্তির এ সকল উন্নয়ন দেখে ইর্ষা হয়।

সমাবেশে আরো উপস্থিত ছিলেন ঝিনাইদহ জেলা আওয়ামী লীগ ও অন্যান্য সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। সমাবেশে সভাপতিত্ব করেন, ঝিনাইদহ জেলা আওয়ামীলীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন। সমাবেশে বক্তারা বাংলাদেশ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনগুলোকে একতাবদ্ধ থেকে সকল প্রকার অপশক্তি ও ষড়যন্ত্র রুখে দেওয়ার আহ্বান জানান।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *