কালীগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে স্কুলছাত্রী ধর্ষণের চেষ্টা; যুবক শ্রীঘরে

লালমনিরহাটের কালীগঞ্জে দশম শ্রেণির স্কুলছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের চেষ্টায় এক যুবককে  আটক করে জেলহাজতে পাঠিয়েছে কালীগঞ্জ থানা পুলিশ।
আটককৃত যুবক আদিতমারী উপজেলার পলাশী ইউনিয়নের মেলমেলির বাজার এলাকার মমিনুর রহমানের পুত্র সামিউল বাশার সুমন (২১)। সে তালুকবানীনগর এলাকায় ঢাকা টোবাকো কোম্পানিতে কর্মরত।
সরেজমিনে ঘটনার বিবরণে জানা যায়, কালীগঞ্জ উপজেলার তুষভাণ্ডার ইউনিয়নের দক্ষিণ ঘনশ্যাম এলাকার বাসিন্দা ইউসুফ আলীর দশম শ্রেণি-পড়ুয়া স্কুলছাত্রী জেসমিন নাহার (২০) এর সাথে আগে থেকেই শামিউল বাশার সুমনের মোবাইল ফোনে কথাবার্তা যোগাযোগ ও পরিচয় ঘটে। পরিচয়ের পর সুমন বিভিন্ন সময় বিভিন্ন জায়গায় মেয়েটিকে নিয়ে গিয়ে দৈহিক মেলামেশা করে আসছে। গত ২৬ মে (মঙ্গলবার) সামিউল বাশার সুমন মেয়ের বাড়িতে এসে তার শয়নঘরে প্রবেশ করে দৈহিক মেলামেশা করার চেষ্টা করলে স্থানীয় লোকজন বিষয়টি টের পেয়ে সামিউল বাশার সুমনকে আটক করে রাখে।
পরদিন সকালে ছেলের পরিবারের অভিযোগের ভিত্তিতে কালীগঞ্জ থানা পুলিশের একটি টিম ছেলে মেয়েকে উদ্ধার করে কালীগঞ্জ থানা নিয়ে আসে। মেয়ের অভিযোগের ভিত্তিতে একটি মামলা দায়ের করা হয়েছে। উক্ত দায়েরকৃত মামলায় আসামি সামিউল বাশার সুমনকে বৃহস্পতিবার (২৮ মে) সকালে লালমনিরহাট জেলহাজতে প্রেরণ করা হয়েছে।
এ বিষয়ে কালীগঞ্জ থানার ওসি আরজু মো: সাজ্জাদ হোসেন বলেন, মেয়ের অভিযোগ পেয়ে মামলা রেকর্ড করে আসামিকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে এবং মেয়েকে মেডিকেল চেকআপের জন্য পাঠানো হয়েছে।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *