চট্টগ্রাম জেনারেল হাসপাতালের সাথে এস আলম গ্রুপ; স্থাপন হচ্ছে অক্সিজেন লাইন

অক্সিজেন এর ওয়ার্ক অর্ডার।ছবি: মর্নিং নিউজ বিডি

করোনা রোগীদের চিকিৎসায় ব্যবহৃত চট্টগ্রাম জেনারেল হাসপাতালে অক্সিজেন সাপ্লাই লাইন স্থাপন করে দিচ্ছে দেশের শীর্ষস্থানীয় ব্যবসায়ী প্রতিষ্ঠান এস আলম গ্রুপ।

রবিবার (১৪ জুন) হাসপাতালে সেন্ট্রাল অক্সিজেন সাপ্লাই লাইন স্থাপন করতে মেডি ট্রেড নামের একটি প্রতিষ্ঠানকে ওয়ার্ক অর্ডার দিয়েছে এই শিল্পগ্রুপ।

এস আলম গ্রুপের চেয়ারম্যান সাইফুল আলম মাসুদের পিএস আকিজ উদ্দিন চৌধুরী মেডি ট্রেডকে ওয়ার্ক অর্ডার হস্তান্তর করেন। আগামী ১৫ দিনের মধ্যে অক্সিজেন সাপ্লাই লাইনের কাজ সমাপ্ত করতে নির্দেশনা দেওয়া হয়েছে মেডি ট্রেডকে।

২৫০ শয্যার চট্টগ্রাম জেনারেল হাসপাতালে যন্ত্রপাতিসমৃদ্ধ সেন্ট্রাল অক্সিজেন সাপ্লাই লাইন স্থাপনে ব্যয় ধরা হয়েছে ৮৪ লাখ ৭৫ হাজার ৯৫০ টাকা। যার পুরোটার ব্যয়ভার বহন করবে এস আলম গ্রুপ।

এস আলম গ্রুপের চেয়ারম্যান সাইফুল আলম মাসুদের পিএস আকিজ উদ্দিন চৌধুরী বলেন, ‘চেয়ারম্যান স্যারের নির্দেশে জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রোগীদের অক্সিজেন সঙ্কট দূর করতে কাজ করছি আমরা।

 আরও পড়ুন: রাঙ্গামাটির ঐতিহ্যবাহী সুবলং বাজারে আগুন, পুরে ছাই অর্ধশত দোকান

রবিবার একটি প্রতিষ্ঠানকে ওয়ার্ক অর্ডার দেওয়া হয়েছে। আগামী ১৫ দিনের মধ্যে ২৫০ শয্যার চট্টগ্রাম জেনারেল হাসপাতালে যন্ত্রপাতিসমৃদ্ধ সেন্ট্রাল অক্সিজেন সাপ্লাই লাইন স্থাপন করে দিবে এস আলম গ্রুপ।’

এই কাজ সমাপ্ত হলে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রোগীদের অক্সিজেন সাপোর্টের স্বল্পতা দূর হবে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *