ঝিনাইদহে আ’লীগ কর্মীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা

ঝিনাইদহে বরুণ কুমার ঘোষ(৪৫) নামে আ’লীগের এক কর্মীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত বরুণ কুমার ঘোষ হামদহ ঘোষপাড়া এলাকার স্বর্গীয় নরেন্দ্রনাথ ঘোষের ছেলে। তিনি ঠিকাদারি ব্যবসার সাথে জড়িত বলে জানা গেছে। তিনি ঝিনাইদহ জেলা পূজা উদযাপন পরিষদের সদস্য।এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার সন্ধ্যা সাতটার দিকে হামদহ ঘোষপাড়া মোড় এলাকায় দুর্বৃত্তদের হামলার শিকার হন তিনি। স্থানীয়দের সহায়তায় তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক ডা. সুলতানা মিফতাহুল জান্নাত বরুণ ঘোষকে মৃত ঘোষণা করেন। এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড বলে অনেকে মনে করছেন। এদিকে ঘটনাস্থল পরিদর্শন করেছেন ঝিনাইদহ জেলা প্রশাসক এসএম রফিকুল ইসলাম, পুলিশ সুপার মোঃ আজিম-উল-আহসান, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর আবিদুর রহমান, ঝিনাইদহ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা রাজিয়া আক্তার চৌধুরী।

ঝিনাইদহ জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক কনক কান্তি দাস বলেন, এটি একটি অত্যন্ত দুঃখজনক ঘটনা। আমরা প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছি হত্যাকান্ডের ঘটনার সুষ্ঠু তদন্ত ও হত্যাকারীদের দ্রুত গ্রেফতারের দাবি জানাচ্ছি।
ঝিনাইদহ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর আবিদুর রহমান বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি এবং এই ঘটনায় তদন্ত শুরু হয়েছে। আমরা অতীতের ন্যায় খুব দ্রুত এই হত্যাকান্ডের রহস্য উদঘাটন করে দোষীদের আইনের আওতায় আনতে সক্ষম হবো।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *