ঝিনাইদহ প্রেসক্লাবের নির্বাচনে এম. রায়হান সভাপতি ও ফয়সাল আহমেদ সম্পাদক নির্বাচিত

উৎসবমুখর পরিবেশে সম্পন্ন হয়েছে ঝিনাইদহ প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন। নির্বাচনে একুশে টেলিভিশন ও দৈনিক জনকন্ঠ পত্রিকার ঝিনাইদহ জেলা প্রতিনিধি এম. রায়হান সভাপতি ও এসএ টিভি ও দৈনিক বণিক বার্তা পত্রিকার ঝিনাইদহ জেলা প্রতিনিধি ফয়সাল আহমেদ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। বৃহস্পতিবার সকাল দশটা থেকে দুপুর দুইটা পর্যন্ত বিরতিহীনভাবে চলে ভোটগ্রহণ। নির্বাচেন ২১টি পদের বিপরীতে ৩৮জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। নির্বাচনে মোট ভোটারের সংখ্যা ছিলো ৬৬জন। ভোটগ্রহণ শেষে শুরু হয় ভোট গণনা। ভোট গণণা শেষে নির্বাচন কমিশনার সুভাষ বিশ্বাস মিলন নির্বাচনের ফলাফল ঘোষণা করেন।

এ নির্বাচনে এম. রায়হান ৪৯ভোট পেয়ে সভাপতি এবং ফয়সাল আহমেদ ২৬ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

এছাড়াও দৈনিক আমাদের অর্থনীতি পত্রিকার প্রতিনিধি সুলতান আল একরাম এবং এশিয়ান টিভি, দৈনিক দেশ রুপান্তর ও বাংলানিউজ টোয়েন্টিফোরের প্রতিনিধি এম রবিউল ইসলাম রবি সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন। সহ-সাধারণ সম্পাদক পদে বিজয় টিভির প্রতিনিধি খোন্দকার জহুরুল ইসলাম হিরো এবং আমার সংবাদ পত্রিকার প্রতিনিধি খুরশিদ মোহাম্মদ সালেহ নির্বাচিত হয়েছেন। দপ্তর সম্পাদক পদে দৈনিক ঢাকা টাইমস পত্রিকার প্রতিনিধি শাহানুর আলম, প্রচার সম্পাদক পদে চ্যানেল টোয়েন্টিফোরের ঝিনাইদহ প্রতিনিধি সাদ্দাম হোসেন, ক্রীড়া সম্পাদক পদে দৈনিক স্বাধীন বাংলা পত্রিকার প্রতিনিধি খাইরুল ইসলাম নিরব, সাহিত্য ও পাঠাগার সম্পাদক পদে গ্লোবাল টিভির ঝিনাইদহ প্রতিনিধি এস এম মেহেদি হাসান জিকু, সাংস্কৃতিক সম্পাদক পদে দৈনিক ভোরের কাগজ পত্রিকার প্রতিনিধি রোকনুজ্জামান মিলন, সময় টিভির নিজস্ব প্রতিবেদক লোটাস রহমান সোহাগ তথ্য ও প্রযুক্তি সম্পাদক পদে বিজয়ী হয়েছেন।

এছাড়াও নির্বাহী সদস্য পদে দৈনিক কালের কন্ঠ পত্রিকার প্রতিনিধি এম সাইফুল মাবুদ, প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক আজাদ রহমান, দৈনিক মানবজমিন পত্রিকার প্রতিনিধি আমিনুল ইসলাম লিটন, দৈনিক নবচিত্রের বার্তা সম্পাদক আসিফ ইকবাল কাজল, বাংলাভিশন টিভির প্রতিনিধি আসিফ ইকবাল মাখন, বৈশাখী টিভির প্রতিনিধি রফিকুল ইসলাম মন্টু, দৈনিক অর্থনীতির কাগজ পত্রিকার প্রতিনিধি মোস্তফা কামাল, দৈনিক বীর জনতা পত্রিকার বার্তা সম্পাদক ওমর আলী সোহাগ ও দৈনিক একুশের বাণী পত্রিকার প্রতিনিধি রেজওয়ানুল ইসলাম বাপ্পি নির্বাচিত হয়েছেন।

নির্বাচন কমিশনারের দ্বায়িত্বে ছিলেন ঝিনাইদহ আদালতের আইনজীবি সুভাষ বিশ্বাস মিলন, তন্ময় কুমার কুন্ডু ও কাজী মেহেদী হাসান প্রিন্স।

ঝিনাইদহ প্রেসক্লাবের নব-নির্বাচিত কমিটিকে স্বাগত জানিয়েছেন ঝিনাইদহের নানা শ্রেণী-পেশার মানুষ।

ঝিনাইদহ প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি, সাধারণ সম্পাদকসহ সকল সদস্যকে মর্নিংনিউজ বিডি ডটকম এর পক্ষ থেকে উপদেষ্টা সম্পাদক, প্রকাশক ও সম্পাদক, নির্বাহী সম্পাদকসহ ভারপ্রাপ্ত বার্তা সম্পাদক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *