টাইমস ম্যাগাজিনের ১০০ জন প্রভাবশালী তালিকার একমাত্র ভারতীয় অভিনেতা “আয়ুষ্মান খুরানা”

বলিউড অবিনেতা আয়ুষ্মান খুরানা

টাইম ম্যাগাজিনের ২০২০ সালের সবচেয়ে প্রভাবশালী ব্যক্তিদের মধ্যে বলিউড তারকা ও সংগীতশিল্পী আয়ুষ্মান খুরানাকে স্থান দেওয়া হয়েছে ।তিনি গায়ক সেলিনা গোমেজ এবং রেপার দ্য উইকেন্ডের মতো অন্যান্য শিল্পীদের সাথে এই সম্মানটি পাচ্ছেন। এছাড়াও তালিকায় আছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

আয়ুষ্মান খুরানা তার প্রতিক্রিয়ায় জানিয়েছেন, “টাইম আমাকে যে স্বীকৃতি দিয়েছে তা দিয়ে আমি সত্যই  অভিভূত হয়েছি। শিল্পী হিসাবে আমি  সিনেমার মাধ্যমে সমাজে ইতিবাচক পরিবর্তন আনতে ভূমিকা রাখতে চেয়েছিলাম এবং এই মুহূর্তটি আমার বিশ্বাস  এবং আমার যাত্রাকে আরও অনুপ্রেরণা যোগাবে। আমি সবসময়ই বিশ্বাস করেছি যে, একটি ভালো সিনেমা  মানুষ এবং সমাজের মধ্যে পরিবর্তন আনার ক্ষমতা রাখে। আশা করি, আমার সিনেমার  মাধ্যমে আমি আমার দেশ এবং দেশবাসীর প্রতি অবদান রাখতে সক্ষম হয়েছি। ”

আয়ুষ্মান “ভিকি ডোনার” সিনেমার মাধ্যমে অভিষেক করেন যেখানে তিনি একজন শুক্রাণু দাতা হিসাবে অভিনয় করেছিলেন এবং শুভ মঙ্গল যাদা সাবধানে সমকামী,বালাতে টেকো যুবক ,আন্ধাধুনে একজন অন্ধের চরিত্রে অভিনয় করেছেন। এছাড়াও তিনি দম লাগা কে হায়শা, বেরিলি কি বারফি, আর্টিকেল ১৫ এবং ড্রিম গার্ল সিনেমাগুলিতে অভিনয়ের জন্য খ্যাত। প্রথাগত নায়োখোচিত চরিত্র নয় সব সময় নিজেকে ভেঙ্গে একজন ভার্সেটাইল অভিনেতা হিসেবে পরিণত করেছেন এবং তার সিনেমাগুলিতে গল্পই ছিল প্রধান চরিত্র ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *