তালশারী মডেল স্কুলে নবীন বরন ও ফুল উৎসব উদযাপন

তালশারী মডেল স্কুলে নবীন বরন ও ফুল উৎসব উদযাপিত হয়েছে। রবিবার যশোর জেলার শার্শা উপজেলার বেনাপোল পৌরসভার অবস্থিত স্বনামধন্য প্রতিষ্ঠান তালশারী মডেল স্কুলে ২০২৪সালে ভর্তি ছাত্র-ছাত্রীদের নবীন বরন এবং স্কুলের সকল ছাত্র-ছাত্রীদের নিয়ে নতুন বছরের ফুল উৎসব পালন করা হয়।

উক্ত নবীন বরন ও ফুল উৎসবে প্রধান অতিথি হিসাবে আনুষ্ঠানিক ভাবে অনুষ্ঠানটি শোভামণ্ডিত করেন উক্ত স্কুলের প্রধান শিক্ষক জনাব শফিউর রহমান ডাব্বু স্যার এছাড়া উক্ত উৎসবটি সফল করতে সার্বিক করেন স্কুলের সহকারী শিক্ষক মো: রফিকুজ্জামান খান রনি স্যার এবং তাকে সহযোগিতা করেন স্কুলের অন্যান্য শিক্ষকবৃন্দ।
উক্ত অনুষ্ঠানটি ঘিরে স্কুলের সকল ছাত্রছাত্রী ও শিক্ষকদের মধ্যে ব্যাপক আনন্দের জোয়ার বয়ে যায়। ছাত্রছাত্রীরা বলেন অনুষ্ঠানটি তাদেরকে আনন্দিত ও অনুপ্রাণিত করেছে যা তাদের ভবিষ্যত লেখাপড়ায় ভালো প্রভাব ও ভালো ফলাফল করার প্রত্যয় এনে দিবে। এছাড়া শিক্ষকদের কাছে জানতে চাওয়া হলে তারা বলেন এমন ভিন্নধর্মী অনুষ্ঠান বিভিন্ন সময়ে আয়োজনের মাধ্যমে শিক্ষার্থীদের অনুপ্রাণিত করা উচিত এছাড়া তারাও খুশি যে এতে শিক্ষার্থীদের সাথে তাদেরও সুসম্পর্ক তৈরি হবে ভবিষ্যতে পাঠদান সহজ হবে।
সর্বোপরি স্কুলের প্রধান শিক্ষক জনাব শফিউর রহমান ডাব্বু বলেন, তিনি শিক্ষক ও ছাত্র-ছাত্রীদের প্রতি সবসময় সদয় এবং ভিন্ন কিছু ভালো কিছু করার বিষয়ে প্রতিশ্রুতিবদ্ধ সেই ধারা রক্ষায় এবং শিক্ষার্থীদের লেখাপড়ায় মনোযোগ আকর্ষণ করা ও ভালো ফলাফল করার জন্য এমন অনুষ্ঠানের আয়োজন করেন এবং ভবিষ্যতে এমন ভিন্ন ভিন্ন কিছু করার মাধ্যমে ছাত্র-ছাত্রীদের মানসিক ও শারিরীক বিকাশে এবং লেখাপড়ার উন্নতি করতে চেষ্টা করবেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *