দক্ষিনের নতুন মেয়র তাপসের দায়িত্ব গ্রহণ আজ

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) নবনির্বাচিত মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্যদিয়ে দায়িত্ব গ্রহণ করবেন আজ। গতকাল শুক্রবার ডিএসসিসির জনসংযোগ কর্মকর্তা উত্তম কুমার এ তথ্য জানিয়েছে। এদিকে তিনি কার কাছ থেকে দায়িত্ব গ্রহণ করবেন সেটি নিয়ে চলছে নানা গুঞ্জন। কেউ বলছেন নব নির্বাচিত মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস দায়িত্ব গ্রহণ করবেন ডিএসসিসি’র বর্তমান মেয়র মোহাম্মদ সাঈদ খোকনের কাছ থেকে। আবার কেউ কেউ বলছেন নতুন মেয়র দায়িত্ব নিবেন প্রধান নির্বাহী কর্মকর্তা শাহ মোহাম্মদ ইমদাদুল হকের কাছ থেকে।

ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের ব্যক্তিগত মিডিয়া কো-অর্ডিনেটর তারেক শিকদার বলেন, আজ শনিবার ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস দায়িত্ব নিতে যাচ্ছেন। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, তার নির্বাচনী প্রতিশ্রুতি অনুযায়ী তিনি প্রস্তুতি নিয়েছেন। কীভাবে কাজ করবেন ইতোমধ্যে সে বিষয়ে তিনি কিছু পরিকল্পনাও গ্রহণ করেছেন। দায়িত্ব গ্রহণের পর থেকেই সেগুলো বাস্তবায়ন শুরু করবেন তিনি।
গত ১ ফেব্রুয়ারি ডিএসসিসি নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে মেয়র পদে নির্বাচিত হন তিনি। নির্বাচনে তাপস বিএনপি প্রার্থী ও অবিভক্ত ঢাকা সিটি কর্পোরেশনের শেষ মেয়র সাদেক হোসেন খোকার ছেলে ইঞ্জিনিয়ার ইশরাক হোসেনকে পরাজিত করেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *