বরিশালে অ্যাম্বুলেন্স ও কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের ৪ জনসহ ৬ জনের মৃত্যু

ছবি: সংগৃহিত

বরিশালের উজিরপুরে ঢাকা-বরিশাল মহাসড়কে কাভার্ড ভ্যান ও অ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের ৪ জনসহ ৬ জন নিহত হয়েছেন।

বুধবার (৯ সেপ্টেম্বর) বিকাল ৫টার দিকে আটিপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন ঝালকাঠি সদর উপজেলার বাউকাঠি এলাকার আরিফ হোসেন (৪০), তার মা কোহিনুর বেগম (৬০), আরিফের স্ত্রী শিউলি বেগম (৩৫), আরিফের ভাই মো. কাইয়ুম (৩৮), অ্যাম্বুলেন্সের চালক মো. আলমগীর হোসেন (৩৮) এবং চালকের সহকারী। সেই সাথে ঘটনাস্থল থেকে নবজাতক শিশু তামান্নার (৩ দিন) লাশ উদ্ধার করা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা থেকে প্রসূতি ও তার স্বজনরা অ্যাম্বুলেন্সে করে ঝালকাঠি যাচ্ছিলেন। পথে বিপরীত দিক থেকে আসা গাজী রাইস মিলের একটি কাভার্ড ভ্যানের সাথে অ্যাম্বুলেন্সটির মুখোমুখি সংঘর্ষ হয়। সেই সাথে পেছনে থাকা এমএম পরিবহনের একটি যাত্রীবাহী বাস ভ্যানটির ওপর আছড়ে পড়ে।

ঘটনার পরপর ফায়ার সার্ভিস এবং পুলিশ সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার অভিযান শুরু করেন। দুমড়ে-মুচড়ে যাওয়া অ্যাম্বুলেন্স কেটে লাশগুলো বের করা হয়।

উজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল আহসান বলেন, দুর্ঘটনাস্থল থেকে আমরা মোট সাতটি মৃতদেহ উদ্ধার করেছি। এরা সবাই অ্যাম্বুলেন্সের যাত্রী। এদের মধ্যে সদ্য প্রসূত এক শিশুর লাশও রয়েছে। ধারণা করা হচ্ছে যে হাসপাতালে থাকা অবস্থায় শিশুটি মারা যায়। নবজাতক শিশুর লাশ নিয়ে ফেরার সময় অ্যাম্বুলেন্সটি দুর্ঘটনাকবলিত হয়।

লাশ ময়নাতদন্তের জন্য বরিশাল শেরে বাংলা চিকিৎসা মহাবিদ্যালয় হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার পরই কার্ভাড ভ্যানের চালক পালিয়ে যান বলে পুলিশ জানিয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *