বলিউড তারকা দীপিকা পাডুকোন মাদক কেলেঙ্কারিতে জেরার সম্মুখিন

মাদক কেলেঙ্কারিতে একের পর এক বলিউড তারকার নাম উঠে আসছে। এই বছরের শুরুর দিকে তরুণ অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর ভারতের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরোর (এনসিবি) তদন্তে এমন তারকাদের নাম উঠে আসছে যে শুনে চোখ কপালে উঠে যায়।এবার সেই তালিকায় যোগ হলেন বলিউড তারকা দীপিকা পাডুকোন।

পাডুকোন (৩৪) গোয়ার পশ্চিম সৈকতে একটি রিসর্টে শুটিংয়ের সময় এই সপ্তাহের শুরুর দিকে তলব করার পরে শনিবার মুম্বাইয়ের নারকোটিকস কন্ট্রোল বোর্ডের (এনসিবি) অফিসে যান।  যদিও তার কাছ থেকে কোনও মাদকদ্রব্য জব্দ করা হয়নি।

রাজপুতের মৃত্যুর পরে এনসিবি বলিউড ড্রাগ তদন্ত শুরু করেছিল,যার লাশ জুনে তার মুম্বাইয়ের বাসভবনে পাওয়া যায়।

এক ডজনেরও বেশি বলিউড তারকা এরই মধ্যে গত দু’সপ্তাহে এনসিবি দ্বারা চলচ্চিত্রের শিল্পের ভিতর ড্রাগস এবং ড্রাগ কার্টেলের সাথে যোগাযোগের রাখার অভিযোগে জেরার সম্মুখিন হয়েছে।

কমপক্ষে আরও তিনজন বলিউড অভিনেত্রী- সারা আলি খান, শ্রদ্ধা কাপুর এবং রাকুল প্রীত সিংকেও এনসিবি তলব করেছে।

এছাড়া শুরু থকেই করণ জোহরের নাম কোননাকোন ভাবে এই কেইসের সাথে উঠছেই। রাজপুতের মৃত্যুর পর থেকে টিভি চ্যানেল এবং সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদেরও টার্গেটে পরিণত হয়েছেন চলচ্চিত্র নির্মাতা করণ জোহর। গত শুক্রবার এক তিনি বিবৃতিতে জানান যে তাঁর বাসভবনে গত বছরের জুলাইয়ে তাঁর দ্বারা আয়োজিত একটি পার্টিতে মাদক সেবন করার অভিযোগ “মিথ্যা এবং ভিত্তিহীন ”।

এখন সময়ই বলে দিবে এই তদন্ত  বলিউড ফিল্ম জগতের আরও কত অন্ধকার দিক আমাদের সামনে নিয়ে আসবে ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *