মাদারীপুর জেলায় ২৪ ঘণ্টায় নতুন করে দুই পুলিশ সদস্যসহ করোনায় আক্রান্ত ২৬ জন

আজ মঙ্গলবার মাদারীপুর জেলা স্বাস্থ্যবিভাগের পক্ষ থেকে জানানো হয়েছে যে  গত ২৪ ঘণ্টায় মাদারীপুরে  নতুন করে দুই পুলিশ সদস্যসহ করোনায় আক্রান্ত  হয়েছে ২৬ জন।

এর মধ্যে মাদারীপুর সদরে ১১ জন , কালকিনি উপজেলায় ৮ জন, রাজৈর উপজেলায় ২জন এবং শিবচর উপজেলায় দুই পুলিশ সদস্যসহ ৫ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে।

এলাকাভিত্তিক তথ্য:

  • মাদারীপুর সদর উপজেলার দুধখালী , মিঠাপুর, চরকুলপদ্দি, দুর্গাবর্দী, মহিষেরচর ও বোয়ালিয়া এলাকায় ১১জন সনাক্ত হয়েছে ।
  • কালকিনি উপজেলার পৌর এলাকায় ৩ জন, সাহেবরামপুর ২ জন, লক্ষীপুর ২ জন ও মজিদবাড়ি এলাকায় ১ জন;  মোট ৮ জন  আক্রান্ত হয়েছে।
  • জেলার রাজৈর উপজেলার আমগ্রামে  ২ জন আক্রান্ত হয়েছে ।
  • জেলার শিবচর উপজেলায় দুই পুলিশ সদস্যসহ ৫ জন  আক্রান্ত হওয়া এলাকাগুলো হলো চারশ্যামাইলে ১ জন, চরজানাজাতে ১ জন ,কুতুবপুরে ১ জন এবং শিবচর থানাধীন কুতুবপুর পুলিশ ফাঁড়িতে কর্মরত ২ পুলিশ কনেস্টেবল আক্রান্ত হয়েছেন।

এসব হওয়ার তথ্য নিশ্চিত করেছে জেলা স্বাস্থ্যবিভাগ ।

এই পর্যন্ত মাদারীপুর জেলায় মোট করোনা রুগী শনাক্ত হয়েছে  ১৪৯  জন। এর মধ্যে মাদারীপুর সদর উপজেলায় ৩৮ জন , রাজৈর উপজেলায় ৫২ জন , কালকিনি উপজেলায় ২৫ জন ও শিবচর উপজেলায় ৩৪ জন শনাক্ত হয়েছে ।

এই জেলায় গত ২৪ ঘণ্টায় নতুন কোনো রোগী সুস্থ হননি। এ পর্যন্ত সুস্থ হয়েছেন মোট ৭১ জন । চিকিৎসাধীন আছেন ৪৯ জন ।

মাদারীপুর সদর উপজেলায় আক্রান্ত ১ জনের অসচেতনতার কারণে তাকে চিকিৎসার আওতায় আনা সম্ভব হয়নি। তাকে চিকিৎসার আওতায় আনার জন্য পুলিশ প্রশাসন তৎপর রয়েছে ।

এ জেলায় মোট মৃত্যুবরণ করেছেন ২ জন। গত ২৪ ঘণ্টায় নমুনা প্রেরণ নেই । মোট নমুনা প্রেরণ করা হয়েছিল  ২৭১৬ টি। গত ২৪ ঘণ্টায় ফলাফল পাওয়া গেছে ২১৭টি । এ পর্যন্ত মোট প্রাপ্ত ফলাফল ২৩৪৩ টি।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *