রংপুরে হাসপাতালের বিল পরিশোধ করতে না পারায় নবজাতক বিক্রি, গ্রেপ্তার-৩

রংপুর শহরের হলি ক্রিসেন্ট হাসপাতালের বিল পরিশোধ করতে না পারায় এক নবজাতককে বিক্রি করার অভিযোগে হাসপাতালের পরিচালকসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।রবিবার(২১জানুয়ারি) বিকেলে রংপুর মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা শাখার কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান উপ-পুলিশ কমিশনার আবু মারুফ হোসেন।এর আগে গত ১৭জানুয়ারি(বুধবার) সকালে হলি ক্রিসেন্ট হাসপাতালের বিল পরিশোধে ব্যর্থতার অজুহাত ও রোগীর পরিবারের অসহায়ত্বকে কাজে লাগিয়ে নবজাতক শিশুটির বিক্রির এ ঘটনা ঘটে।

গ্রেপ্তারকৃতরা হলেন, হাসপাতালের পরিচালক ও নগরীর কামারপাড়া এলাকার মৃত নজির উদ্দিন সরকারের ছেলে এমএস রহমান রনি(৫৮), নবজাতকের ক্রেতা মধ্য পীরজাবাদ এলাকার সামসুল ইসলামের ছেলে রুবেল হোসেন রতন(৩০) ও রুবেলের স্ত্রী জেরিনা আক্তার বিথী(৩০)।

সংবাদ সম্মেলনে উপ-পুলিশ কমিশনার আবু মারুফ হোসেন জানান, নগরীর বুড়ারঘাট এলাকার লাবনী বেগম গত ১৩জানুয়ারি নগরীর বাসটার্মিনাল সংলগ্ন হলি ক্রিসেন্ট হাসপাতালে প্রসব বেদনা নিয়ে ভর্তি হন। ওইদিন রাতে সিজারের মাধ্যমে তিনি একটি ছেলে সন্তান জন্ম দেন। ক্লিনিকের বিল পরিশোধে ব্যর্থতার অজুহাত দিয়ে লাবনীর আকুতি-মিনতি স্বত্ত্বেও হাসপাতালের পরিচালক এমএস রহমান রনি তার পূর্ব পরিচিতি জেরিনা আক্তার বিথী ও রুবেল হোসেন রতনের কাছে ৪০হাজার টাকায় নবজাতককে বিক্রি করে দেন।

পরে প্রসূতি লাবনী থানায় অভিযোগ দিলে আজ রবিবার(২১জানুয়ারি) পীরজাবাদ এলাকা থেকে নবজাতক উদ্ধারসহ নবজাতক কেনা-বেচার সাথে জড়িত ৩ জনকে গ্রেফতার করে পুলিশ। এ ঘটনার সঙ্গে জড়িত লাবনীর স্বামী ওয়াসিম পলাতক রয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *