শিবচরে বর্ণাঢ্য আয়োজনে যুগান্তরের ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

দেশের শীর্ষস্থানীয় পত্রিকা দৈনিক যুগান্তর পত্রিকার ২৫বছরে পর্দাপন উপলক্ষে মাদারীপুরের শিবচর উপজেলা স্বজন সমাবেশ শাখার আয়োজনে আলোচনা সভা, কেক কাটা ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে। মঙ্গলবার বিকেলে শিবচর প্রেসক্লাব মিলনায়তনে দৈনিক যুগান্তরের শিবচর উপজেলা প্রতিনিধি-একে এম নাসিরুল হক এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিবচর উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন।

অনুষ্ঠানের বিশেষ অতিথি ছিলেন শিবচর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ডা. মোঃ সেলিম, শিবচর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফাহিমা আক্তার, মাদারীপুর জেলা পরিষদের সদস্য প্যানেল চেয়ারম্যান আয়শা সিদ্দিকা, মাদারীপুর জেলা পরিষদের সদস্য ও শিবচর উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি ইলিয়াস হোসেন পাশা, শিবচর উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মো খায়রুজ্জামান জামান খান, শিবচর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও যমুনা টেলিভিশনের মাদারীপুর জেলা প্রতিনিধি প্রদ্যুৎ কুমার সরকারসহ মাদারীপুর ও শিবচরে কর্মরত বিভিন্ন ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

দীর্ঘদিন ধরে যুগান্তর সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে আসছে। যুগান্তরের প্রতিষ্ঠাবার্ষিকীতে আগামী দিনেও যুগান্তর সমাজ বিনির্মানে আরো বলিষ্ঠ ভূমিকা পালন করবে বলে প্রত্যাশা করেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *