স্ত্রীকে উত্যক্ত করায় ছুরিকাঘাতে হত্যা; গ্রেফতার যুবলীগনেতা

ফাইল ছবি

যশোরের বাঘারপাড়া উপজেলায় স্ত্রীকে উত্যক্ত করার কারনে এক মাইক্রোবাস চালককে ছুরিকাঘাতে হত্যার অভিযোগে স্থানীয় এক যুবলীগ নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রবিবার (২৮ জুন) বাঘারপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে ছুরিকাঘাতের ঘটনা ঘটে বলে জানান বাঘারপাড়া থানার ওসি সৈয়দ আল মামুন।

ছুরিকাঘাতে নিহত রিপন হোসেন উপজেলার মহিরণ গ্রামের মনিরুল ইসলামের ছেলে।

গ্রেপ্তার বরকত যশোর শহরের বারান্দি মোল্লাপাড়ার মাহফুজুর রহমানের ছেলে। বরকত পৌর এলাকার ১ নম্বর ওয়ার্ড যুবলীগের আহ্বায়কের দায়িত্ব পালন করে আসছে বলে জানায় যশোর শহর যুবলীগের আহ্বায়ক মাহমুদুল হাসান মিলু।

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার তৌহিদুল ইসলাম জানান, বরকত দুপুর দেড়টার দিকে মোটরসাইকেলে তার স্ত্রীকে নিয়ে বাঘারপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে দিয়ে যাচ্ছিলেন। এ সময় সেখানে মাইক্রোবাস স্ট্যান্ড থেকে কয়েকজন তার স্ত্রীকে উত্ত্যক্ত করে। তখন বরকত ও তার স্ত্রী পিংকি ওই ব্যক্তিদের সঙ্গে তর্কে জড়ান। এক পর্যায়ে হাতাহাতি শুরু হয়।

“তখন হিরু নামে এক ব্যক্তি থামাতে গেলে বরকত সাথে চাকু বের করে তার হাতে আঘাত করেন। এ সময় মাইক্রোবাস চালক রিপন এগিয়ে গেলে তার বুকে চাকু বসিয়ে দেন বরকত।”

পুলিশ কর্মকর্তা তৌহিদুল আরও জানান, এ সময় আশপাশের শতাধিক মানুষ বরকত ও তার স্ত্রীকে ঘিরে ফেলেন। এদিকে অন্যরা ছুরিকাহত দুইজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে হিরুকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয় এবং অবস্থার অবনতি হওয়ায় রিপনকে যশোর জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়। দুপুর আড়াইটার দিকে তাকে সেখানে নেওয়া হলে জরুরি বিভাগের চিকিৎক মৃত ঘোষণা করেন।

আরও পড়ুন: সুন্দরবনে র‌্যাবের সাথে বুলবুল বাহিনীর বন্দুকযুদ্ধ: নিহত ৩

বাঘারপাড়া থানার ওসি সৈয়দ আল মামুন বলেন, শতাধিক মানুষের সামনে এ হত্যার ঘটনা ঘটেছে। উপস্থিত মানুষ ছুরিকাঘাতকারী বরকত ও তার স্ত্রী পিংকিকে ঘেরাও করে রাখে। পরে পুলিশ তাদের উদ্ধার করে থানায় আনে। হত্যার অভিযোগে বরকতকে গ্রেপ্তার করা হয়েছে।

ওসি আরও জানান, যশোর শহরের বাসিন্দা বরকত তার প্রথম স্ত্রীর যৌতুক মামলায় পলাতক ছিলেন বাঘারপাড়ায়। তার বিরুদ্ধে যশোর কোতোয়ালি থানায় একাধিক মামলা রয়েছে বলে জানা গেছে।

যশোর শহর যুবলীগের আহ্বায়ক মাহমুদুল হাসান মিলু বরকতের রাজনৈতিক পরিচয় নিশ্চিত করে বলেন, “হঠাৎ করে ও খারাপ হয়ে গেল। আগে এমন ছিল না।”

এদিকে বরকতের বিরুদ্ধে তার প্রথম স্ত্রীর করা যৌতুকের মামলাও আছে বলে জানিয়েছে পুলিশ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *