স্বপ্নবাজ কমিউনিকেশনের সহযোগিতায় মাদ্রাসার ছাত্রদের মাঝে আল-কুরআন বিতরণ

সেচ্ছাসেবী সংগঠন “ওয়েলফেয়ার অফ হিউম্যানিটি ফাউন্ডেশন” এর উদ্যোগে “স্বপ্নবাজ কমিউনিকেশন” এর সার্বিক সহযোগিতায় দেড় শতাধিক মাদ্রাসা ছাত্রদের মাঝে মহা পবিত্র আল-কুরআন বিতরণ করা হয়েছে।

“ডোনেট কুরআন ” নামের একটি সংগঠন নতুন এক প্রজেক্টের যাত্রা শুরু করেছে। এ প্রজেক্টের আওতায় ধারাবাহিক ভাবে সারা বছর বিভিন্ন হাফেজী মাদ্রাসায় অধ্যায়নরত ছাত্রদের মাঝে কুরআন উপহার কার্যক্রম চলমান রাখবে।

“ডোনেট কুরআন ” সংগঠনটির প্রতিষ্ঠাতা আব্দুল্লাহ আল মামুন বলেন, সংগঠনের অন্যান্য নিয়মিত বিভিন্ন কার্যক্রমের সাথে এটি আমাদের নতুন একটি  উদ্যোগ। আমাদের এখানে যে কেউ কুরআনের জন্য অনুদান দিতে পারেন, আবার নিজেরাও কুরআন কিনে দিতে পারেন। আমরা আমাদের সংগঠনের মাধ্যমে বিভিন্ন মাদ্রাসায় সেগুলা পৌছে দেব ইনশাআল্লাহ।

“ডোনেট কুরআন” সংগঠনটির প্রজেক্ট-১ এ স্পন্সর করেছে স্বপ্নবাজ কমিউনিকেশন লিমিটেড।

প্রাথমিক ভাবে এ প্রজেক্টের আওতায় পটুয়াখালী জেলার কুদবারচর নূরানী হাফেজী মাদ্রাসা, বরগুনা জেলার দক্ষিন ইটবাড়িয়া তাহসিরুল কুরআন হাফেজী মাদ্রাসা ও লিল্লাহ বোডিং, গাজিপুর জেলার স্টুডেন্ট ওয়েলফেয়ার ফাউন্ডেশন, শেরপুর জেলার দারুল কুরআন মাহমুদিয়া মাদ্রসা, ময়মনসিংহ জেলার ফুলপুর হাফেজিয়া মাদ্রসাসহ কক্সবাজার, সাতক্ষীরা,ঢাকার কয়েকটি মাদ্রাসায় কুরআন বিতারণ করা হয়।

মর্নিংনিউজ/আই/শাশি

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *