ঝিনাইদহে করোনা যোদ্ধাদের অংশগ্রহণে রম্য বিতর্ক অনুষ্ঠিত

ঝিনাইদহে

“যুক্তির শাণিত ধারে ছিন্ন হোক আধার” মূলমন্ত্রকে সামনে রেখে দেশের সার্বিক করোনা পরিস্থিতিতে কাজ করে যাওয়া সকল পেশাজীবী প্রতিনিধিদের নিয়ে ঝিনাইদহে রম্য বিতর্ক অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৩ জানুয়ারি) ঝিনাইদহ ডিবেটিং সোসাইটির আয়োজনে ও ঝিনাইদহ চেম্বার অব কমার্সের সহযোগিতায় পুরাতন ডিসি কোর্ট মুক্তমঞ্চে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

“আমিই সেরা করোনা যোদ্ধা” প্রতিপাদ্য বিষয়ে বিতর্কে অংশগ্রহণ করেন করোনা পরিস্থিতিতে সম্মুখ যোদ্ধা হিসেবে কাজ করা বিভিন্ন পেশার প্রতিনিধিগণ।

ঝিনাইদহ জেলা প্রশাসক সরোজ কুমার নাথ এর সভাপতিত্বে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অধ্যাপক ড. বি এম রেজাউল করিম, অধ্যক্ষ, সরকারি কে.সি কলেজ ঝিনাইদহ।

অংশগ্রহণকারীদের মধ্যে ছিলেন জনপ্রতিনিধি জনাব সাইদুল করিম মিন্টু, মেয়র ঝিনাইদহ পৌরসভা, প্রশাসন কর্মকর্তা জনাব সেলিম রেজা, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব), আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী প্রতিনিধি জনাব আবুল বাশার, অতিরিক্ত পুলিশ সুপার (ঝিনাইদহ সার্কেল), স্বাস্থ্য বিভাগের প্রতিনিধি জনাব ডাঃ মোঃ জাকির হোসেন, জুনিয়র কনসালটেন্ট সদর হাসপাতাল ঝিনাইদহ ও সমন্বয়ক কোভিড-১৯ প্রতিরোধ টিম, গণমাধ্যম প্রতিনিধি জনাব এম রায়হান, সভাপতি প্রেসক্লাব ঝিনাইদহ, শ্রমিক প্রতিনিধি জনাব গুলজার হোসেন গরিব, বালু শ্রমিক, স্বেচ্ছাসেবক প্রতিনিধি জনাব প্রতাপ বিশ্বাস, সদস্য পৌর স্বেচ্ছাসেবক টিম, সাংস্কৃতিক কর্মী জনাব ইসরাত জাহান মৌ।

সকলেই নিজ নিজ বক্তব্যের মাধ্যমে প্রমাণ করার চেষ্টা করেন কোভিড-১৯ পরিস্থিতিতে কার্যক্রমের দিক থেকে তিনি সেরা। অনুষ্ঠান শেষে সম্মানিত অতিথি অংশগ্রহণকারী সকল প্রতিযোগীর হাতে মহামূল্যবান বই উপহার হিসেবে তুলে দেন।

Spread the love

বিশেষ প্রতিবেদক, ঝিনাইদহ

Leave a Reply

Your email address will not be published.

Next Post

ভ্যাকসিন কূটনীতি এবং বাংলাদেশ ভারত সম্পর্ক

মঙ্গল জানু ২৬ , ২০২১
আমাদের পার্শ্ববর্তী দেশ ভারত করোনার ভ্যাকসিন উৎপাদন করেছে এবং ভারতের কূটনৈতিক তৎপরতাও শুরু হয়েছে ভ্যাকসিন বিক্রিকে সামনে রেখে। কো-ভ্যাকসিন নামে এটিকে অনুমোদন দিয়েছে ভারত সরকার, এই টিকাটি ভারতেই আবিষ্কৃত হয়েছে। দুঃখজনকভাবে হলেও সত্য যে , ভারতের টিকা পরীক্ষা সম্পূর্ণ হবার আগেই একে ভারত সরকার অনুমোদন দিয়েছিল। আর তাতেই সংশয় প্রকাশ […]
ভ্যাকসিন