মোহাম্মদপুরে মটো লাইফ বাংলাদেশ লিমিটেডের সুজুকি শো-রুম উদ্বোধন

মোহাম্মদপুরে

রাজধানীর মোহাম্মদপুরে জাঁকজমক উদ্বোধনী অনুষ্ঠানের মধ্যদিয়ে আধুনিক প্রযুক্তির জাপানি ব্রান্ডের সুজুকি মোটরসাইকেলের শো-রুমের যাত্রা শুরু হয়েছে।

সম্প্রতি মোহাম্মদপুরের বেড়িবাঁধ বাসস্ট্যান্ড রোড সংলগ্ন গ্রিন ভিউ হাউজিং সুদিন মার্কেটে জমকালো অনুষ্ঠানের মাধ্যমে মটো লাইফ বাংলাদেশ লিমিটেড এর সুজুকি শো রুমটির উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মটো লাইফ বাংলাদেশ লিমিটেড এর চেয়ারম্যান সোহেল বিন আজাদ অপু, র‍্যাংকন মটোবাইক লিমিটেডের হেড অফ সেলস এ কে এম তৌহিদুর রহমান, হেড অফ ডিলার ডেভেলপমেন্ট মোস্তাফিজুর রহমান, হেড অফ মার্কেটিং মোহাম্মদ সামসুদ্দিন, সেলস রিজিওনাল ম্যানেজার মোঃ ইমরান আলি খান, এসিস্ট্যান্ট ম্যানেজার সাব্বির ইসলাম, এরিয়া ম্যানেজার সাইফ খান এবং আরও উপস্থিত ছিলেন মটো লাইফ বাংলাদেশ লিমিটেডের ডিরেক্টর অজিত কুমার রয় ও খন্দকার শাহ সুলতান।

মটো লাইফ বাংলাদেশ লিমিটেডের সুজুকি শো-রুমের উদ্বোধনী অনুষ্ঠানে আগত অতিথিরা শুভেচ্ছা বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠান শুরু করেন পরে কেক কেটে আনুষ্ঠানিকভাবে মটো লাইফ বাংলাদেশ লিমিটেডের সুজুকি শো-রুমটির উদ্বোধন করা হয়।

শো-রুমটির উপলক্ষে র‍্যাফেল ড্র প্রতিযোগিতার আয়োজন করা হয়। র‍্যাফেল ড্র তে বিজয়ীদের হাতে আগত অতিথিরা পুরস্কার হিসেবে সুজুকির হেলমেট, মটুল মবিল, টিশার্ট, চাবির রিং, মগ তুলে দেন।

প্রসঙ্গত, মটো লাইফ বাংলাদেশ লিমিটেড ২০১৭ সালে তাদের যাত্রা শুরু করে। বিজ্ঞপ্তি।

Spread the love

নিউজ ডেস্ক

Leave a Reply

Your email address will not be published.

Next Post

অপপ্রচারের নেপথ্যে কারা তা খুঁজে বের করা হচ্ছে : কাদের

শুক্র ফেব্রু ১২ , ২০২১
আল জাজিরার বিভ্রান্তিমূলক অপপ্রচারের নেপথ্যে দেশ-বিদেশে কারা জড়িত তা খুঁজে বের করা হচ্ছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, অতীতেও শেখ হাসিনার বিরুদ্ধে অপপ্রচার ও গুজব ছড়ানো হয়েছিল, যা পরে মিথ্যা প্রমাণিত হয় এবং আল জাজিরার আজগুবি রিপোর্টও মিথ্যা বলে প্রমাণিত […]
কাদের