বিনামূল্যে ওষুধ বিতরণ করলেন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের জননেতা এম এ মিলন

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে  সহস্রাধিক গরীব অসহায় ও দুস্থ মানুষের মাঝে বিনামূল্যে ঔষধ বিতরণ করেছে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট।

মঙ্গলবার (৩১ মার্চ) ঢাকা জেলার দোহার উপজেলার কুসুমহাটি ইউনিয়নে চরকুসুম খান বাজারে এ ওষুধ বিতরণ করা হয়।

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা চিত্রনায়ক ফারুকের নির্দেশে কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এম এ মিলন এর অর্থায়নেএ অনুষ্ঠানের আয়োজন করেনঢাকা জেলা কমিটির সাধারণ সম্পাদক ফরহাদ বেপারি।

এ সময় বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শহীদুল্লাহ কবির ফারুকের সভাপতিত্বে প্রধান অতিথির আসন অলংকৃত করেন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এমএ মিলন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন,বঙ্গবন্ধুর যে সোনার বাংলার স্বপ্ন দেখেছিলেন সেই সোনার বাংলার বিনির্মাণের কারিগর মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে মুক্তিযুদ্ধের চেতনায় বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট বাংলা ও বাঙালি সংস্কৃতিকে ধারণ করে সুস্থ বিনোদনের পরিবেশ তৈরি করতে কাজ করে যাচ্ছে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি আহসান সিদ্দিক। এছাড়া বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় কমিটির অন্যান্য সদস্যবৃন্দ ঢাকা জেলার কমিটির নেতাকর্মীরাসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *