মাদারীপুরের শিবচরে ১৫৫০ পিস ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

মাদারীপুর জেলার শিবচর উপজেলার কাঠালবাড়ি এলাকা থেকে  গতকাল সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল খবর পেয়ে  ওই এলাকায় অভিযান চালায় ۔ র‌্যাবের অভিযানের খবর পেয়ে  মাদক ব্যাবসায়ীরা পালানোর সময় ৩ মাদক ব্যাবসায়ীকে  আটক করে র‌্যাব-৮।

মাদক ব্যাবসায়ীরা হলো  (১) মোঃ খানজাহান  আলী(২৫),   পিতাঃ  ইদ্রিস   মিয়া,   সাং-করল্যাছড়ি   বাজারপাড়া,থানাঃ মাটিরাংগা, জেলাঃ খাগড়াছড়ি, (২) মোঃ জনি(২৪), পিতাঃ মোঃজসিম, সাং-দুলালপুর, থানাঃ ব্রাহ্মনপাড়া, জেলাঃ কুমিল্লা, (৩) মোঃ আব্দুলমালেক(২৮),   পিতাঃ   ইদ্রিস  মিয়া,  সাং-করল্যাছড়ি   বাজারপাড়া,   থানাঃমাটিরাংগা, জেলাঃ খাগড়াছড়ি বলে জানান র‌্যাব-৮ । খাগড়াছড়ি ও কুমিল্লা থেকে মাদক বিক্রির জন্য তারা উক্ত এলাকায় আসে বলে  প্রাথমিকভাবে র‌্যাবের কাছে স্বীকার করে।

পরবর্তীতে   স্থানীয়   জনসাধারণের  উপস্থিতিতে   আটককৃত আসামিদের কাছ থেকে সর্বমোট ১,৫৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারকরে। র‌্যাব-৮, এর পক্ষ থেকে আটককৃত  আসামীদের বিরুদ্ধে মাদারীপুর জেলার শিবচর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে বলে .জানানো হয়   র‌্যাবের পক্ষথেকে   ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *