মাদারীপুরে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ

মাদারীপুর জেলার সদর উপজেলায় আজ বৃহস্পতিবার বিকেলে সৈদারবালী নামক স্থান থেকে  ফারজানা (১৯) নামের এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে মাদারীপুর সদর মডেল থানা পুলিশ। এ ঘটনায় ওই নারীর স্বামী নাছের (২৬)-কে আটক করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মাদারীপুর সদর উপজেলার সৈদারবালী এলাকার হেমায়েত হোসেন মাতুব্বর নামের এক বাড়িওয়ালার বাসায় ভাড়া থাকতেন  নিহত ফারজানা । তার সাথে থাকতেন তার বাবা, ভাই ও পুত্রসন্তান। তাদের বাড়ি ময়মনসিংহ জেলায় । মাদারীপুর শহরের হায়দার কাজী জুট মিলে চাকরি করতেন ফারজানা। নিহতের বাবা মাদারীপুর শহরে রিক্সা চালাতেন। ৫-৬ দিন আগে নিহতের বাবা গ্রামের বাড়ি ময়মনসিংহ যান। এ সময় বাসায় একা থাকতেন ফারজানা। স্বামীর সাথে আগে থেকেই সম্পর্ক ভালো ছিল না ।

বুধবার রাতে স্বামী ফারজানার বাসায় আসে। বৃহস্পতিবার দুপুরের দিকে স্বামী নাছের স্ত্রীকে ঘরের মধ্যে রেখে বাসা থেকে বের হয়ে চলে যাওয়ার চেষ্টা করলে বাড়ির অন্য লোকদের সন্দেহ হয়। এ সময় ঘরের ভেতরে গিয়ে তারা দেখতে পান ফারজানা খাটে শুয়ে আছেন, কিন্তু কোনো শব্দ করছেন না। পরে স্থানীয়রা তার স্বামীকে আটকে রেখে পুলিশকে খবর দেয়।

খবর পেয়ে মাদারীপুর সদর মডেল থানার পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে নিয়ে যায়।

মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ বদরুল আলম মোল্লা জানান, শহরের সৈদারবালী এলাকা থেকে এক নারীর লাশ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে- তাকে হত্যা করা হয়েছে। তার স্বামীকে আটক করা হয়েছে।এ বিষয়ে মাদারীপুর সদর মডেল থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

আরও পড়ুন: স্বামীর সামনে নববধূকে গণধর্ষণের ঘটনায় র‍্যাবের হাতে আটক দুই

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *