রংপুরে সড়কে গাছ ফেলে ডাকাতির শিকার পুলিশের এসআই সহ দুইজন

রংপুরের বদরগঞ্জ উপজেলার একটি আঞ্চলিক সড়কে পুলিশের এসআইসহ দুইজন ব্যক্তি ডাকাতির শিকার হয়েছে। ডাকাতরা সড়কে গাছ ফেলে পথ অবরোধ করে ডাকাতি করেছে। এই সময় মোটরসাইকেলে থাকা এসআইসহ অন্যজনকে বেদম মারপিট করে ডাকাতরা। বৃহস্পতিবার (০১ফেব্রুয়ারি) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলার বদরগঞ্জ-লালদিঘী সড়কের কদমতলী নামক স্থানে এই ঘটনাটি ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, এসআই মোঃ মেহেদী হাসান সাধারণ পোশাকে রাতে ওই সড়ক দিয়ে মোটরসাইকেলে একাই বদরগঞ্জে আসছিলেন। এই সময় ডাকাতেরা গাছ কেটে সড়কে ফেলে তাকে আটক করে। পরে টেনে হিঁচড়ে সড়কের অদূরে নিয়ে তার সাথে থাকা মুঠোফোনসহ টাকা ছিনিয়ে নেয় ডাকাতেরা। এই সময় তাকে হাত-পা বেঁধে মাটিতে ফেলে লাঠি দিয়ে বেধড়ক মারপিট করে। এতে তার মাথা ও কপাল ফেটে যায়। তাকে বদরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এছাড়াও মোঃ শরিফুল মিয়া নামে আরেক ব্যাক্তিকে ডাকাতরা মারাপিট করে টাকা ছিনিয়ে নেয়। এসআই মেহেদী হাসান রংপুর পুলিশ লাইন্সে কর্মরত রয়েছেন।

স্থানীয়রা জানান, এক সময় বদরগঞ্জের মানুষ ডাকাতের ভয়ে সন্ধ্যার পরে সড়কে বের হতে ভয় পেত। বেশ কয়েক বছর থেকে বদরগঞ্জ সড়কে কোন ডাকাতির ঘটনা ঘটেনা। তবে হঠাৎ সড়কে গাছ ফেলে ডাকাতির ঘটনায় স্থানীয়দের মাঝে আতঙ্ক দেখা দিয়েছে।

বদরগঞ্জ থানার ওসি মোঃ আবদুল লতিফ মিয়া ডাকাতির বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনাস্থান থেকে মোটরসাইকেল পুলিশ উদ্ধার করেছে। সড়কে দায়িত্বে থাকা পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থলে উপস্থিত হওয়ায় দুষ্কৃতকারীরা মোটরসাইকেলগুলো নিয়ে যেতে পারেনি। এই বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *