দূর্গাপুর স্পোর্টস ক্লাবের আয়োজনে নাইট ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

“খেলাধুলায় বাড়ে বল, মাদক ছেড়ে মাঠে চল” এই স্লোগানকে সামনে রেখে বেনাপোল পোর্ট থানাধীন দূর্গাপুর স্পোর্টস ক্লাবের আয়োজনে একদিন ব্যাপি মিনি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়। এ খেলায় শার্শা উপজেলা থেকে আটটি শক্তিশালী ক্লাব অংশগ্রহণ করেন। ফুটবল টুর্নামেন্টে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দূর্গাপুরের কৃতি সন্তান এসআর এন্টারপ্রাইজের স্বত্বাধিকার মোহাম্মদ আলী হোসেন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুর্গাপুর গ্রামের কৃতি সন্তান ও খেলাপ্রেমী মেসার্স আজিম ইন্টারপ্রাইজের স্বত্বাধিকার মোঃ আব্দুস সামদ, মেসার্স বর্ণ ইন্টারন্যাশনাল এর স্বত্বাধিকারী ফারুক ইকবাল ডাবলু, মেসার্স শেখ এন্ড সন্স এর স্বত্বাধিকারী মোঃ তরিকুল ইসলাম, মেসার্স মা এন্টারপ্রাইজ এর স্বত্বাধিকারী মোঃ আব্দুর রাজ্জাক, বিশিষ্ট সাংবাদিক ও সমাজসেবক মোঃ জাহিদুল ইসলাম জাহিদ। এছাড়াও উক্ত অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসাবে শিক্ষক, সাংবাদিক, ব্যবসায়ি, চাকুরিজীবী সহ বিভিন্ন পর্যায়ের সম্মানীয় ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নব দিগন্ত প্রি-ক্যাডেট হাইস্কুলের সভাপতি মোঃ আব্দুল ওহাব মল্লিক, অনুষ্ঠানটি পরিচালনা করেন দূগাপুর স্পোর্টস ক্লাবের সভাপতি মোঃ বকুল আহম্মেদ এবং খেলাটির রেফারির দায়িত্ব পালন করেন বাফুফে তালিকা ভুক্ত রেফারি বাসেদ আলী মল্লিক,সহ ইয়াসিন আরাফাত ও ইয়ানুর রহমান। আটটি শক্তিশালী ক্লাবের অংশগ্রহণে উক্ত ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয় আধিয়া স্পোর্টিং ক্লাব এবং রানারআপ হয় ছোট আঁচড়া ফুটবল একাদশ।

উক্ত ফুটবল টুর্নামেন্টটি দূর্গাপুর স্পোর্টস ক্লাবের সদস্যদের অক্লান্ত পরিশ্রমে সম্পন্ন হয়। তাদের মধ্যে ছিলেন আক্কাস আলী, রানা হোসেন, রনি হোসেন, দাউদ ইব্রাহিম, আরিফ বিল্লাহ, জুয়েল, ইয়ামিন, বক্কর, নুর, রাসেল, সিয়াম, সিহাব, রাকিব, রাজিব, মাহিন, অথৈ, শান্ত, সাজিন, রোহান, আব্দুল্লাহ, রবিউল,ইমরান, রাদিব, শুভ, মাহফুজ সহ আরো অনেকে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *