র‍্যাবের পৃথক অভিযানে ধর্ষণ মামলার আসামি ও শিশুদের যৌন নির্যাতনকারী আটক

ছবি: সংগৃহিত

চট্টগ্রামে র‍্যাপিড একশান ব্যাটালিয়ন (র‍্যাব) এর পৃথক অভিযানে ধর্ষণ মামলার এক আসামি ও শিশুদের যৌন নির্যাতনের অভিযুক্ত একজনকে আটক করা হয়েছে।

মঙ্গলবার (১৪ জুলাই) এ অভিযানে জাম্মুরি পার্ক এলাকা থেকে ইপিজেড ব্যাংক কলোনী এলাকা থেকে তাদের আটক করা হয়।

র‍্যাবসূত্র জানায়, নগরের আগ্রাবাদ এলাকার জাম্বুরি পার্ক থেকে ধর্ষণ মামলার পলাতক আসামি আবু তালেব (৪৫) ও ইপিজেড ব্যাংক কলোনী এলাকা থেকে শিশুদের যৌন নির্যাতনের দায়ে সাইফুল ইসলাম (২২) কে আটক করা হয়।

আটক আবু তালেব বাঁশখালী উপজেলার পশ্চিম চেচুরিয়া এলাকার আহম্মদ জমিরের ছেলে ও মো. সাইফুল ইসলাম পিরোজপুর জেলার মঠবাড়িয়া থানার তেতুলবাড়িয়া এলাকার মো. ফিরোজ মিয়ার ছেলে।

এদের মধ্যে আবু তালেব গত ২৭ এপ্রিল বাঁশখালী উপজেলার বৈলছড়ি এলাকায় এক তরুণীকে গণধর্ষণ মামলার পলাতক আসামি এবং মো. সাইফুল ইসলাম ইপিজেড ব্যাংক কলোনী এলাকায় দুই শিশুকে যৌন নির্যাতনের ঘটনায় অভিযুক্ত বলে জানিয়েছে র‍্যাব।

র‍্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. মাহমুদুল হাসান মামুন বলেন, আগ্রাবাদ এলাকার জাম্মুরি পার্ক থেকে গত ২৭ এপ্রিল বাঁশখালী উপজেলার বৈলছড়ি এলাকায় এক তরুণীকে গণধর্ষণ মামলার পলাতক আসামি আবু তালেবকে আটক করা হয়েছে। আবু তালেব ধর্ষণ মামলার ২ নম্বর এজাহারনামীয় আসামি।
ওই ধর্ষণ মামলার মূল আসামি আবদুল মজিদ গত ১৫ জুন র্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হন বলে জানান তিনি।

আরও পড়ুন: নবাগত ডিসিকে স্বাগত জানালেন ‘নিরাপদ নোয়াখালী চাই’ সংগঠন

মো. মাহমুদুল হাসান মামুন বলেন, ইপিজেড ব্যাংক কলোনী এলাকায় দুই শিশুকে যৌন নির্যাতনের খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে সাইফুল ইসলামকে আটক করা হয়। সাইফুল দুই শিশুকে যৌন নির্যাতনের ঘটনা স্বীকার করেছে। তাকে ইপিজেড থানায় হস্তান্তর করা হয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *