নবাগত ডিসিকে স্বাগত জানালেন ‘নিরাপদ নোয়াখালী চাই’ সংগঠন

ছবি: মর্নিং নিউজ বিডি

নবাগত ডিসি মোহাম্মদ খোরশেদ আলম কে শুভেচ্ছা জানালেন নোয়াখালী,লক্ষ্মীপুর ও ফেনী জেলার সমন্বয়ে গঠিত বৃহত্তর নোয়াখালীর জনপ্রিয় স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন ‘নিরাপদ নোয়াখালী চাই’।

আজ সকাল ১১টায় নিরাপদ নোয়াখালী চাই সংগঠন এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও বিবিসি জার্নাল টোয়েন্টিফোর’র সম্পাদক সাংবাদিক সাইফুর রহমান রাসেল এর নেতৃত্বে সংগঠনের ২০ সদস্যের একটি প্রতিনিধি দল জেলা প্রশাসক কে ফুলের শুভেচ্ছা জানান।

শুভেচ্ছা পর্ব শেষে জেলা প্রশাসক কার্যালয়ের কনফারেন্স হলে সংগঠনের প্রধান রাসেল এর সভাপতিত্বে একটি মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
সভায় নবাগত জেলা প্রশাসক কে স্বাগত জানিয়ে সংগঠনের চেয়ারম্যান বলেন, প্রিয় জেলার আর্থ-সামাজিক ও অবকাঠামোগত উন্নয়নে আমাদের সংগঠন আগেও সোচ্চার ছিল, ভবিষ্যতেও থাকবে, তাছাড়া মানবতার তরে নিঃস্বার্থভাবে আমাদের সংগঠন এর মানবিক কার্যক্রম অব্যাহত আছে।

এদিকে নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম খান স্বেচ্ছাসেবী সংগঠন নিরাপদ নোয়াখালী চাই এর প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে বলেন, জেলাকে নিরাপদ রাখার পাশাপাশি প্রথমে আমরা আমাদের নিজেদের নিরাপদ রাখতে হবে,করোনা কালীন সময়ে আমাদের সবাইকে আরো বেশী সচেতন ও সাবধান হতে হবে,,তাহলেই আগামীর জন্য সুস্থ ও সুন্দর নিরাপদ নোয়াখালী গড়া সম্ভব হবে।

এসময় সংগঠন এর পক্ষ থেকে শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন সংগঠন এর নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখার সভানেত্রী আফসানা আক্তার সোমা,আর.এইচ রাকিব।

আরও পড়ুন: তিস্তা নদী হামার সব ধুইয়া নিয়া গেল!

উপস্থিত ছিলেন সংগঠন এর কেন্দ্রীয় কমিটির সমন্বয়ক আনোয়ারুল ইসলাম আরজু, নোবিপ্রবি শাখার সমন্বয়ক মোঃ নজরুল ইসলাম,সদর উপজেলা শাখার সমন্বয়ক মোঃ রাকিবুল ইসলাম, আবদুল্লাহ ফারুক, জুয়েল,নোয়াখালী সরকারি কলেজ শাখার সাধারণ সম্পাদক তানভির আহামেদ মামুন,সমন্বয়ক ইশা মনি,মায়মুনা বিনতে নুর,সুবর্ণচর উপজেলা শাখার প্রধান সমন্বয়ক মোঃ রাসেল চৌধুরী, শরীফপুর ইউনিয়ন শাখার সমন্বয়ক সাইফুল ইসলাম, নুরুল হাসনাত দুর্জয়, কাওসার আহমেদ নোমান প্রমূখ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *