স্বেচ্ছাসেবী সংগঠন ‘হৃদয়ে বাঘাইছড়ি’ এর কেন্দ্রীয় কার্যকরী পরিষদ-২০২০/২১ইং গঠন

নব মনোনীত সভাপতি-সম্পাদক

স্বেচ্ছাসেবী ও অরাজনৈতিক সংগঠন হৃদয়ে বাঘাইছড়ির ২০২০/২১ কার্যকরী পরিষদ গঠন করা হয়েছে।

সোমবার (৬ জুলাই) ২০২০ ইং রাঙ্গামাটি জেলাপরিষদ রেস্টহাউজ বাঘাইছড়ি তে সামাজিক দুরুত্ব বজায় রেখে হৃদয়ে বাঘাইছড়ি ২০১৯-২০ ইং সালের কেন্দ্রীয় কার্যকরী পরিষদ এর সমাপ্তি করে ও ২০২০-২১ইং সালের কমিটি গঠন উপলক্ষে এক সাধারণ সভার আয়োজন করা হয়।

সংগঠনের প্রতিষ্ঠাতা সদস্য মোঃ নাজমুল হাসান এর সঞ্চালনায় সভায় সভাপতিত্ব করেন সংগঠনের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় কার্যকরী পরিষদ এর সভাপতি মোঃ মাহমুদুল হাসান সোহাগ।

সংগঠনের প্রধান সমন্বয়ক জুয়েল দেব ও প্রতিষ্ঠাতা মোঃ মাহমুদুল হাসান সোহাগ স্বাক্ষরিত ১২ সদস্য বিশিষ্ট কমিটিতে, মোঃ মাহমুদুল হাসানকে সভাপতি ও পিয়াল দত্তকে সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করা হয়।

উক্ত সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাঘাইছড়ি উপজেলা আওয়ামি লীগ এর সাধারণ সম্পাদক জনাব গিয়াস উদ্দিন আল মামুন, বাঘাইছড়ি প্রেস ক্লাবের সভাপতি জনাব দিলীপ কুমার দাস, কাচালং সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক জনাব সিরাজুল ইসলাম।

সভাপতির বক্তব্যে মাহমুদুল হাসান সোহাগ বলেন খুব শিগ্রই হৃদয়ে বাঘাইছড়ির সকল ইউনিট কমিটি গঠন সহ বিভিন্ন কর্মসূচি হাতে নেয়ার পরিকল্পনা উপস্থাপন করেন।
সভায় উপস্থিত হয়ে অনুপ্রেরণা দেয়ায় অতিথিগন সহ সকলের প্রতি কৃতজ্ঞতা জানান।

আরও পড়ুন: অনিয়ম-দুর্নীতির মধ্যদিয়ে চলছে উপকূলীয় অঞ্চল পেকুয়ার আশ্রয়ণকেন্দ্রের সংস্কারকাজ

সভা শেষে হৃদয়ে বাঘাইছড়ি কেন্দ্রীয় কার্যকরী পরিষদ ২০২০-২১ ঘোষণা করেন সম্মানিত উপদেষ্টা জনাব গিয়াস উদ্দিন আল মামুন মহোদয় এবং কেন্দ্রীয় কমিটির উপস্থিত সদস্যদের শপথ বাক্য পাঠ করান সম্মানিত উপদেষ্টা জনাব সিরাজুল ইসলাম মহোদয়।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *